শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
রাজশাহীর পুঠিয়ায় বিপুল পরিমাণ গাঁজাসহ মাদক কারবারী গ্রেফতার ২

রাজশাহীর পুঠিয়ায় বিপুল পরিমাণ গাঁজাসহ মাদক কারবারী গ্রেফতার ২

রাজশাহীর পুঠিয়ায় বিপুল পরিমাণ গাঁজাসহ মাদক কারবারী গ্রেফতার ২
রাজশাহীর পুঠিয়ায় বিপুল পরিমাণ গাঁজাসহ মাদক কারবারী গ্রেফতার ২

মাসুদ রানা রাব্বানী: রাজশাহীর পুঠিয়ায় ৩৭.৭ কেজি গাঁজাসহ দুইজন মাদক কারবারীকে গ্রেফতার করেছে র‌্যাব-৫।

সোমবার (৮ আগস্ট) রাত সোয়া ৩টায় পুঠিয়া থানাধীন কাঁঠালবাড়িয়া বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার মাদক কারবারীরা হলো: ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা থানাধীন কামালপুর পূর্বপাড়া গ্রামের মোঃ রঙ্গু মিয়ার (হেলপার) ছেলে মোঃ সাদ্দাম হোসেন (২৫) ও একই গ্রামের মোঃ আনু মিয়ার ছেলে মোঃ ছবির মিয়া (২৬)।

সোমবার (৮ আগস্ট) সকালে  র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

র‌্যাব জানায়, সোমবার গভীর রাতে গোপন তথ্যের ভিত্তিতে জানা যায়, নাটোর জেলা হতে ১টি ডাম্পার ট্রাকের আড়ালে গাঁজা পরিবহন করে রাজশাহীর দিকে আসছে। এমন তথ্যের ভিত্তিতে উপজেলার পুঠিয়া থানাধীন কাঁঠালবাড়িয়া বাজারের সামনের রাস্তায় চেকপোষ্ট পরিচালনা করে র‌্যাব সদস্যরা। চেকপোষ্ট পরিচালনাকালীন রাত সোয়া ৩টায় তথ্য অনুযায়ী ১টি হলুদ রংয়ের সিঙ্গেল কেবিন ডাম্পার ট্রাক আসলে থামানোর জন্য সংকেত দেয়া হয়। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ৩জন ব্যক্তি পিকআপের দরজা খুলে  পালানোর চেষ্টাকালে ঘটনাস্থলেই তাদের গ্রেফতার করা হয়। তবে একজন পালিয়ে যায়। একই সময় জব্দ করা হয় গাঁজা পরিবহন কাজে ব্যবহৃত ডাম্পার ট্রাকটি।

জিজ্ঞাসাবাদে গ্রেফতার মাদক কারবারিরা জানায়, কুমিল্লা জেলার অজ্ঞাত স্থান হতে অবৈধভাবে গাঁজা সংগ্রহ করে ডাম্পার ট্রাকের ভেতর বিশেষ কায়দায় গাঁজা লুকিয়ে রাজশাহী মহানগরীর দিকে বিক্রয়ের উদ্দেশ্যে আসছিল।

এ ব্যপারে গ্রেফতারকৃতদের বিরুদ্ধে পুঠিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু করা হয়েছে।

সোমবার সকালে তাদের সংশ্লিষ্ট থানার মাধ্যমে আদালতে সোপর্দ করা হয়েছে বলেও জানায় র‌্যাব।

মতিহার বার্তা /এএম

খবরটি শেয়ার করুন..

Leave a Reply