শিরোনাম :
‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ মহানগরীতে সাজা-সহ ৫টি ওয়ারেন্টভূক্ত পলাতক আসামী গ্রেফতার, পুলিশের উপর হামলা!
মধ্যবয়সী পুরুষের সঙ্গে সঙ্গমের ভিডিওি ভাইরাল , কি বলছে অঞ্জলি

মধ্যবয়সী পুরুষের সঙ্গে সঙ্গমের ভিডিওি ভাইরাল , কি বলছে অঞ্জলি

মধ্যবয়সী পুরুষের সঙ্গে সঙ্গমের ভিডিওি ভাইরাল , কি বলছে অঞ্জলি
মধ্যবয়সী পুরুষের সঙ্গে সঙ্গমের ভিডিওি ভাইরাল , কি বলছে অঞ্জলি

তামান্না হাবিব নিশু: হাজারও আলোচনা-সমালোচনা সহ্য করেও এতদিন ধরে চুপ ছিলেন তিনি। কিন্তু কথায় আছে, একদিন ধৈর্য্যের বাধ ভাঙে। অবশেষে নীরবতা ভেঙে ফাঁস হওয়া ভাইরাল এমএমএস  নিয়ে মুখ খুললেন কঙ্গনা রানাউতের ‘লকড আপ’ শো-এর অন্যতম প্রতিযোগী অঞ্জলি অরোরা

সেই ভিডিওতে দেখা গিয়েছিল এক মধ্যবয়সী পুরুষের সঙ্গে সঙ্গমে লিপ্ত এক তরুণী। সেই তরুণীর সঙ্গে হুবহু মুখের মিল রয়েছে অঞ্জলির। এরপরেই অঞ্জলির দিকে ধেয়ে আসে প্রশ্নবাণ। ওই ভাইরাল ভিডিওয় সত্যিই কি তিনি ছিলেন? এই প্রশ্ন আগে কয়েকবার করা হলেও এড়িয়ে গিয়েছিলেন অঞ্জলি। তবে এবার আর না। ক্যামেরার সামনে উত্তর দিতে গিয়ে কেঁদেই ফেলেন তিনি।

অঞ্জলি বলেন, ‘আমি জানি না কেন আমার সঙ্গে এমনটা করা হল। আমি তো নেইও এই ভিডিওতে। কেন আমাকে এভাবে অন্যের ভিডিওর সঙ্গে জড়িয়ে ছোট করা হচ্ছে! ভিউ পাওয়ার জন্য লিখে দেওয়া হচ্ছে অঞ্জলি অরোরার এমএমএস। আমারও পরিবার আছে। তাঁদের নজরে সব কিছুই পড়ে।’

একইসঙ্গে অঞ্জলি দাবি করেন, এই ভিডিওটি সম্পূর্ণ মিথ্যা। ইচ্ছাকৃতভাবে আমার মুখ কেটে সেখানে বসানো হয়েছে।’ তবে এটাই প্রথম নয়, এর আগেও তাঁর সঙ্গে একি ঘটনা ঘটেছে। সে সময় তাঁর বাবা-মা, ভাই ও বন্ধুরা পাশে ছিলেন। সকলে মিলে সাইবার সেলে অভিযোগও দায়ের করেন। এবার ফের একই ঘটনার পুনরাবৃত্তি। এমনটা যেন আর না হয়, সেটাই চাইছেন অঞ্জলি।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply