শিরোনাম :
মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময় তানোরে টিসিবি উপকারভোগীদের জিম্মি করে কর আদায় ফ্রিজ়ে রাখা দুধ গরম করলেই ছানা হয়ে যায়! ফেলে না দিয়ে বানিয়ে ফেলুন নতুন ৫ খাবার গোপন করেছিলেন বিয়ে, প্রেমে পড়েছিলেন সহ-অভিনেত্রীর, বহুকামিতা নিয়ে প্রচারে থাকেন বলি নায়িকা ‘আল্লার কাছে পাঠিয়ে দেব’, ইজ়রায়েলের প্রধানমন্ত্রী নেতানিয়াহুকে তুরস্কের প্রেসিডেন্ট এর্ডোগানের বার্তা রাশিয়ার পরে এ বার আইএসের হানা গৃহযুদ্ধ দীর্ণ সিরিয়ায়, বিস্ফোরণ, গুলিতে নিহত অন্তত ১১ রুয়েটের সাবেক ভিসি ও রেজিস্টারের বিরুদ্ধে মামলা করলো দুদক পাকিস্তানে আত্মঘাতী হামলায় মৃত ৬ বিশ্বসুন্দরীমঞ্চে এই প্রথম মুসলিমবিশ্বের প্রতিনিধি…
রাজশাহী মহানগরীতে লক্ষাধিক টাকার ফেনসিডিল সহ মাদক কারবারি গ্রেফতার

রাজশাহী মহানগরীতে লক্ষাধিক টাকার ফেনসিডিল সহ মাদক কারবারি গ্রেফতার

রাজশাহী মহানগরীতে লক্ষাধিক টাকার ফেনসিডিল সহ মাদক কারবারি গ্রেফতার
রাজশাহী মহানগরীতে লক্ষাধিক টাকার ফেনসিডিল সহ মাদক কারবারি গ্রেফতার

মাসুদ রানা রাব্বানী, রাজশাহী: রাজশাহী মহানগরীতে লক্ষাধিক টাকার ফেনসিডিল সহ মোঃ শাহীনুর ইসলাম রাজা(২৮) নামের এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে মাহানগর গোয়েন্দা পুলিশ ডিবি।

মঙ্গলবার (১৬ আগস্ট) দিবাগত রাত সোয়া ১২টার দিকে মহানগরীর রাজপাড়া থানার কোর্ট রাজপাড়া এলাকার নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। এ সময় তার বসত ঘর থেকে ৬১ বোতল আমদানী নিষিদ্ধ ভারতীয় ফেনসিডিল উদ্ধার করা হয়।

গ্রেফতার মাদক কারবারি শাহীনুর ইসলাম রাজা(২৮) ওই এলাকার আবুল কালাম আজাদের ছেলে।

বুধবার (১৭ আগস্ট) দুপুরে এ তথ্য নিশ্চিত করেছেন রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার (ডিবি), মোঃ আরেফিন জুয়েল।

তিনি জানান, মঙ্গলবার দিবাগত রাত ১২টার পরে গোপন তথ্যের ভিত্তিতে জানা যায়, মহানগরীর কোর্ট রাজপাড়া এলাকার মাদক কারবারি শাহীনুর ইসলাম রাজা তার বাড়িতে ফেনসিডিল মওজুত রেখে খদ্দেরদের কাছে খুচরা ও পাইকারি বিক্রি করছে। এমন তথ্যের ভিত্তিতে তার বাড়িতে অভিযান চালিয়ে বসত ঘর থেকে ৬১ বোতল আমদানী নিষিদ্ধ ভারতীয় ফেনসিডিল উদ্ধারসহ তাকে গ্রেফতার করা হয়।

অভিযানটি পরিচালনা করেন, মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার(ডিবি), মোঃ আরেফিন জুয়েলের সার্বিক তত্ত্বাবধায়নে এসআই মোঃ রবিউল ইসলাম সঙ্গীয় ফোর্স।

জিজ্ঞাসাবাদে মাদক কারবারি রাজা জানায়, ভারতীয় ফেনসিডিল বিক্রয়ের উদ্দেশ্যে মওজুদ রেখেছিল সে। উদ্ধারকৃত ফেনসিডিলে মূল্য ৬১ হাজার টাকা।

এ ব্যপারে রাজপাড়া থানায় তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

বুধবার সকালে তাকে আদালতে সোপর্দ করা হয়েছে বলেও জানান ডিবি ডিসি।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply