শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
উরফিকে ধর্ষণের হুমকি দিয়ে গ্রেফতার পাঞ্জাবি অভিনেতা

উরফিকে ধর্ষণের হুমকি দিয়ে গ্রেফতার পাঞ্জাবি অভিনেতা

উরফিকে ধর্ষণের হুমকি দিয়ে গ্রেফতার পাঞ্জাবি অভিনেতা
উরফিকে ধর্ষণের হুমকি দিয়ে গ্রেফতার পাঞ্জাবি অভিনেতা

তামান্না হাবিব নিশু: এবার বিগ বস খ্যাত মডেল-অভিনেতা উরফি জাভেদকে ধর্ষণের হুমকি দেওয়ার অভিযোগ উঠল। সূত্রের খবর, সোশ্যাল মিডিয়ায় দীর্ঘদিন ধরে এক পাঞ্জাবি অভিনেতা তাঁকে ক্রমাগত হুমকি দিয়ে চলেছেন। অবশেষে সেই ব্যক্তিকে গ্রেফতার করেছে মুম্বই পুলিশ ।

গত কয়েকমাস ধরেই সোশ্যাল মিডিয়ার ভীষণ চর্চিত উরফি জাভেদ। দীর্ঘদিন ধরেই নাকি তিনি এই ধর্ষণের হুমকি পাচ্ছেন। সোমবার সোশ্যাল মিডিয়ায় বেশ কিছু স্ক্রিনশট শেয়ার করেছিলেন এই অভিনেতা-মডেল। এমনকী সেই ব্যক্তির ছবিও শেয়ার করেছেন উরফি। সেই পোস্টে তিনি লিখেছিলেন, গোরেগাঁও পুলিশ স্টেশনে এফআইআর দায়ের করেছি। এরপর তিনি প্রশ্ন তোলেন, অভিযোগ পাওয়ার পরেও মুম্বই পুলিশ কেন সেই ব্যক্তিকে গ্রেফতার করেনি? তবে এই ঘটনার ২৪ ঘণ্টার পরেই উরফি নিজেই সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন যে, ওই ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে।

এই ঘটনার প্রেক্ষিতে উরফি বলেন, দীর্ঘদিন ধরে এক পাঞ্জাবি অভিনেতা তাঁকে ক্রমাগত হুমকি দিচ্ছিলেন। বলা হচ্ছে, ভিডিও সেক্স না করলে ছবি বিকৃত করে ছড়িয়ে দেওয়া হবে। বিষয়টি নিয়ে পুলিশের দ্বারস্থ হওয়ার পরে কোনও লাভ হয়নি বলে হতাশাও প্রকাশ করেছিলেন তিনি। এরপরে উরফি জানান, ২ বছর আগেও আমি সোশ্যাল মিডিয়ায় এই বিষয়ে পোস্ট করেছিলাম, যে পোস্টটি এখনও আমার সোশ্যাল মিডিয়ায় রয়েছে। এই ব্যক্তি আমার ছবি অশ্লীলভাবে বিকৃত করে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে ভিডিও সেক্সের প্রস্তাব দিয়েছিল।

অবশেষে মুম্বই পুলিশের হাতে ওই ব্যক্তি গ্রেফতার হওয়ার পর উরফি জানান, ‘এই লোকটি সমগ্র সমাজ এবং মহিলাদের জন্যই ক্ষতিকর। এর বাঁচার কোনও অধিকারই নেই। পুলিশ কী পদক্ষেপ নেবে জানি না, তবে এই লোকটি পাঞ্জাব ফিল্ম ইন্ডাস্ট্রিতে দিব্যি কাজ করে বেড়াচ্ছে।’ আজ উরফি এই ঘটনা পোস্ট করার পরই তাঁর পাশে দাঁড়িয়েছেন আর এক বলিউড তারকা রাখি সাওয়ান্ত।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply