শিরোনাম :
রিজার্ভ কমে দুই হাজার কোটি ডলারের নিচে দাবদাহে পুড়ছে দেশ, আরো বাড়বে দিনের তাপমাত্রা হজের খরচ কমানো হয়েছে : ধর্মমন্ত্রী মধ্যরাত থেকে ইন্টারনেট সেবায় ধীরগতি, যা জানা গেল ঘুষখোর প্রসঙ্গে মহানবী (সা.) যা বলেছেন প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া!
কেঁদো দ্বীপের কাছে ট্রলার ডুবে অন্তত ১৮ জন মৎস্যজীবী নিখোঁজ

কেঁদো দ্বীপের কাছে ট্রলার ডুবে অন্তত ১৮ জন মৎস্যজীবী নিখোঁজ

কেঁদো দ্বীপের কাছে ট্রলার ডুবে অন্তত ১৮ জন মৎস্যজীবী নিখোঁজ
কেঁদো দ্বীপের কাছে ট্রলার ডুবে অন্তত ১৮ জন মৎস্যজীবী নিখোঁজ

আন্তর্জাতিক ডেস্ক: মাছ ধরতে গিয়ে বঙ্গোপসাগরের কেঁদো দ্বীপে ট্রলার ডুবির ঘটনায় নিখোঁজ প্রায় ১৮ জন মৎস্যজীবী।

জানা গেছে, সত্যনারায়ণ নামে একটি ট্রলারে চেপে ভোর রাতেই মাছ ধরতে বের হন মৎস্যজীবীরা। তবে বঙ্গোপসাগরের কেঁদো দ্বীপের থেকে ১০-১২ কিমি দূরে হঠাৎই উল্টে যায় ওই ট্রলারটি। ওই ট্রলারে ছিলেন অন্তত ১৭-১৮ জন মৎস্যজীবী।

যদিও এখনও কাউকে উদ্ধার করা সম্ভব হয়নি। সবাই বেঁচে আছেন না মারা গেছেন তাও খবর পৌঁছয়নি। উদ্ধারকাজ শুরু হয়েছে। প্রশাসন, কোস্ট গার্ডের রক্ষীরা মিলে সমুদ্রে উদ্ধারকাজ চালাচ্ছেন।

মৎস্যজীবী সংগঠনের কর্তা সতীনাথ পাত্র জানান, একটি ট্রলার ডুবে যাওয়ার খবর পেয়েছি। তবে ওই ট্রলারে থাকা কোনও মৎস্যজীবীর সঙ্গেই যোগাযোগ করা সম্ভব হয়নি। প্রশাসন ও কোস্ট গার্ডকে খবর দেওয়া হয়েছে।

আরও জানা গেছে, খারাপ আবহাওয়ার জন্যই এই দুর্ঘটনা ঘটেছে। ফি বছরই সমুদ্রপথে মাছ ধরতে গিয়ে প্রাণ হারান বহু মৎস্যজীবী। বিপদ জেনেও পেটের টানে পাড়ি দেন সমুদ্রে। আবহাওয়া ঠিক না থাকলেই বিপদ। হাওয়া ও জলের স্রোতে তলিয়ে যায় ট্রলারগুলি।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply