শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
অনুব্রতর মেয়ে সুকন্যা কি স্কুলে যেতেন?

অনুব্রতর মেয়ে সুকন্যা কি স্কুলে যেতেন?

অনুব্রতর মেয়ে সুকন্যা কি স্কুলে যেতেন?
অনুব্রতর মেয়ে সুকন্যা কি স্কুলে যেতেন?

আন্তর্জাতিক ডেস্ক: তৃণমূলের দাপুটে নেতা অনুব্রত মণ্ডল গরু পাচার কাণ্ডে যুক্ত থাকার অভিযোগে গত সপ্তাহের বৃহস্পতিবার সিবিআইয়ের হাতে গ্রেফতার হন। তাঁর গ্রেফতার হওয়ার পর একের পর এক চাঞ্চল্যকর তথ্য সামনে আসছে। তবে এরই মধ্যে গোদের ওপর বিষফোঁড়া হয়ে দাঁড়িয়েছে তার মেয়ের বিরুদ্ধে একাধিক অভিযোগ।

এই সকল অভিযোগের মধ্যে রয়েছে তাঁর মেয়ে সুকন্যা মণ্ডলের টেট পরীক্ষায় পাশ না করেও স্কুল শিক্ষিকা হিসাবে নিযুক্ত হওয়া এবং স্কুলে না গিয়ে বাড়িতে বসে হাজিরা খাতায় স্বাক্ষর করে বছরের পর বছর ধরে বেতন তোলা। যদিও এই সকল ঘটনার পরিপ্রেক্ষিতে অনুব্রত মণ্ডল জানিয়েছেন, তাঁর মেয়ে সব পাশ করেছেন। আদালত বুঝবে।

সুকন্যা মণ্ডল কী স্কুলে আসতেন? স্কুলে গিয়ে এক শিক্ষককে এই প্রশ্ন করা হলে তিনি আপাতত এই প্রশ্ন এড়িয়ে গিয়ে বলেন, ‘এখন কিছু বলতে পারব না দাদা। সমস্তটাই বিচারাধীন’। এমনকী স্কুলে এখন এমন পরিস্থিতি তৈরি হয়েছে, শিক্ষক-শিক্ষিকারা স্কুলের মূল দরজায় তালা বন্ধ করে রাখছেন।

আরও পড়ুন: জমির বিনিময়ে গরু? অনুব্রতর পাচার-পদ্ধতি খুঁজতে গিয়ে আকাশ থেকে পড়ছে সিবিআই!যখন এই সকল ঘটনা নিয়ে শুরু হয়েছে নানা তর্কবিতর্ক সেই সময় অনুব্রত মণ্ডলের মেয়ে সুকন্যা মণ্ডল যে স্কুলে চাকরি করেন অর্থাৎ কালিকাপুর প্রাথমিক বিদ্যালয়, সেখানকার শিক্ষক শিক্ষিকারা এবং স্থানীয় বাসিন্দারা কি বলছেন? খুব গুরুত্বপূর্ণ প্রশ্ন হলেও আগেই বলে রাখা দরকার কলকাতা হাইকোর্ট আপাতত সুকন্যা মণ্ডল সহ মোট ছয় জনের বিরুদ্ধে আদালতে হাজিরা দেওয়া নিয়ে যে নির্দেশ বুধবার জারি করা হয়েছিল তা আপাতত প্রত্যাহার করা হয়েছে এবং জানানো হয়েছে এই মামলার শুনানি হবে আগামী ১ সেপ্টেম্বর।অন্যদিকে, অনুব্রত মণ্ডলের মেয়ে সুকন্যা মণ্ডলের চাকরি এবং তাঁর টেট পরীক্ষায় উত্তীর্ণ হওয়া নিয়ে নানা সওয়াল উঠছে সেই সময় স্থানীয় এক বাসিন্দা সুকেশ চক্রবর্তী জানিয়েছেন, “আমি এখানকার স্থানীয় বাসিন্দা। তবে কখনও তাকে স্কুলে আসতে দেখিনি।”মাধব দাস

খবরটি শেয়ার করুন..

Leave a Reply