শিরোনাম :
তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময় তানোরে টিসিবি উপকারভোগীদের জিম্মি করে কর আদায় ফ্রিজ়ে রাখা দুধ গরম করলেই ছানা হয়ে যায়! ফেলে না দিয়ে বানিয়ে ফেলুন নতুন ৫ খাবার গোপন করেছিলেন বিয়ে, প্রেমে পড়েছিলেন সহ-অভিনেত্রীর, বহুকামিতা নিয়ে প্রচারে থাকেন বলি নায়িকা ‘আল্লার কাছে পাঠিয়ে দেব’, ইজ়রায়েলের প্রধানমন্ত্রী নেতানিয়াহুকে তুরস্কের প্রেসিডেন্ট এর্ডোগানের বার্তা
বগুড়ায় অটোভ্যান চালককে পায়ের রগ কেটে হত্যা

বগুড়ায় অটোভ্যান চালককে পায়ের রগ কেটে হত্যা

বগুড়ায় অটোভ্যান চালককে পায়ের রগ কেটে হত্যা
বগুড়ায় অটোভ্যান চালককে পায়ের রগ কেটে হত্যা

অনলাইন ডেস্ক: বগুড়ার দুপচাঁচিয়ায় হারুন ফকির (৪৫) নামের এক অটোভ্যান চালককে শরীরের বিভিন্ন স্থানে ছুরিকাঘাত ও দু’পায়ের রগ কেটে হত্যা করা হয়েছে।

সোমবার দুপুরে উপজেলার কুশ্বহর-করমজি সড়কের পাশে কুশ্বহর গ্রামের ধানক্ষেত থেকে তার রক্তাক্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

নিহত হারুন দুপচাঁচিয়া উপজেলার সদর ইউনিয়নের ইসলামপুর বড়বাড়িয়া গ্রামের মৃত মঈন ফকিরের ছেলে। তিনি প্রায় পাঁচ বছর ধরে একই উপজেলার চামরুল ইউনিয়নের ঘাটমাগুড়া গ্রামে শ্বশুরবাড়িতে পরিবার নিয়ে বসবাস করতেন।

পুলিশ, স্বজন ও এলাকাবাসীরা জানান, রোববার বিকালে তিনি ভ্যান নিয়ে বাড়ি থেকে বের হন। এরপর রাতে আর বাড়ি ফিরে আসেননি। সোমবার সকালে উপজেলার কুশ্বহর গ্রামের ধানক্ষেতে তার রক্তাক্ত মরদেহ পড়ে থাকতে দেখা যায়। খবর পেয়ে দুপুরে দুপচাঁচিয়া থানা পুলিশ মরদেহটি উদ্ধার করে বগুড়া শজিমেক হাসপাতাল মর্গে পাঠিয়েছে। প্রায় তিন কিলোমিটার দূরে দুপচাঁচিয়া-আক্কেলপুর সড়কের পাশে মাঠেরপুকুর এলাকায় তার অটো ভ্যান পাওয়া গেলেও চারটি ব্যাটারি ছিল না।

স্থানীয়দের ধারণা, যাত্রীবেশে দুর্বৃত্তরা ব্যাটারি ছিনিয়ে নিতেই চালক হারুন ফকিরকে নৃশংসভাবে হত্যা করেছে।

ওসি আবুল কালাম আজাদ জানান, ব্যাটারি ছিনতাই বা পূর্ব কোনো বিরোধের জের ধরে এ হত্যাকাণ্ড সংঘটিত হয়েছে বলে ধারণা করা হচ্ছে। খুনিদের শনাক্ত করতে পুলিশের একাধিক টিম মাঠে রয়েছে।

 

মতিহার বার্তা /এএম

খবরটি শেয়ার করুন..

Leave a Reply