শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
বরিশালে ক্লাস চলাকালে বজ্রপাতে ২৫ শিক্ষার্থী আহত

বরিশালে ক্লাস চলাকালে বজ্রপাতে ২৫ শিক্ষার্থী আহত

বরিশালে ক্লাস চলাকালে বজ্রপাতে ২৫ শিক্ষার্থী আহত
ফাইল ফটো

বৃষ্টির সঙ্গে আকস্মিক বজ্রপাত। বরিশালের মেহেন্দিগঞ্জে বিদ্যালয়ে ক্লাস চলাকালীন বজ্রপাতে অন্তত ২৫ শিক্ষার্থী আহত হয়েছেন।

সোমবার (৫ সেপ্টেম্বর) বেলা ১২টার দিকে মেহেন্দিগঞ্জ উপজেলার ১২ নম্বর দড়িচর খাজুরিয়া মাধ্যমিক বিদ্যালয়ে এ ঘটনা ঘটে।

 
সময় সংবাদকে বিষয়টি নিশ্চিত করেন শিক্ষা প্রতিষ্ঠানটির প্রধান শিক্ষক দীপক কুমার রায়। তিনি জানান, বেলা ১২টার দিকে স্কুলে ক্লাস চলাকালে বৃষ্টিপাত শুরু হয়। কয়েক মিনিটের মাথায় আকস্মিক বজ্রপাতও শুরু হয়। একপর্যায়ে বজ্রপাত বিদ্যালয়ের টিনশেড ভবনের ওপরে পড়লে এতে সপ্তম শ্রেণিতে অধ্যায়নরত অন্তত ২৫ ছেলে-মেয়ে আহত হয়। তাদের মধ্যে বেশ কয়েকজনকে তাৎক্ষণিক উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়েছে।
মেহেন্দিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক অফিসার আব্দুল্লাহ আল মারুফ জানান, আহতদের হাসপাতালে ভর্তি রেখে চিকিৎসা দেয়া হচ্ছে।
 
মেহেন্দিগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা শফিকুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থল এবং হাসপাতালে পুলিশের একটি টিম পাঠানো হয়েছে। তিনি আরও বলেন সবার অবস্থা বর্তমানে স্থিতিশীল আছে।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply