শিরোনাম :
বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ? দিনাজপুরে ড্রাম ট্রাকসহ ১০০ কেজি গাঁজা জব্দ, গ্রেপ্তার ৩ ফরিদপুরে দুই সহোদর নিহতের ঘটনায় তিন মামলা
খুলনায় কিশোরীকে ধর্ষণের দায়ে ৫ জনের মৃত্যুদণ্ড

খুলনায় কিশোরীকে ধর্ষণের দায়ে ৫ জনের মৃত্যুদণ্ড

খুলনায় কিশোরীকে ধর্ষণের দায়ে ৫ জনের মৃত্যুদণ্ড
খুলনায় কিশোরীকে ধর্ষণের দায়ে ৫ জনের মৃত্যুদণ্ড

অনলাইন ডেস্ক: খুলনায় এক কিশোরীকে ধর্ষণের দায়ে পাঁচ আসামির সবাইকে মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত।

বুধবার (৭ সেপ্টেম্বর) দুপুরে খুলনা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৩-এর বিচারক আ. ছালাম খান এ রায় দেন।

মামলার বিবরণে জানা গেছে, ২০১১ সালে খুলনার খালিশপুর থেকে ১৫ বছর বয়সী এক কিশোরীকে অপহরণ করে পাশের একটি কলাবাগানে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে ওই পাঁচ আসামি।

এ ঘটনার পরদিন ওই কিশোরীর মা বাদী হয়ে খালিশপুর থানায় একটি ধর্ষণ মামলা করেন। দীর্ঘ বিচার প্রক্রিয়া শেষে আদালত আজ এই রায় দেন।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply