শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
ধানের সাথে এ কেমন শত্রুতা?

ধানের সাথে এ কেমন শত্রুতা?

ধানের সাথে এ কেমন শত্রুতা?
ধানের সাথে এ কেমন শত্রুতা?

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের রহনপুর পৌর এলাকার খয়রাবাদ এলাকার ধানি জমিতে আগাছানাশক বিষ প্রয়োগ করার অভিযোগ উঠেছে। শনিবার (১০ সেপ্টেম্বর) এ ঘটনাকে কেন্দ্র করে রহনপুর পুলিশ তদন্ত কেন্দ্রে অভিযোগ হয়েছে।

লিখিত অভিযোগ ও জমির ভোগদখলকারি আব্দুর রাজ্জাক এর বক্তব্যে জানা গেছে, রহনপুর পৌর এলাকার খয়রাবাদ মৌজায় প্রায় এক বিঘা জমি ডিগ্ৰিধারী দীর্ঘদিন ধরে ভোগদখল করে খাচ্ছে। বর্তমানে সেখানে তার চিকন ধান রয়েছে। ধান রোপন করার পরে গত বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর ) রাতের কোনো এক সময়ে কে বা কাহারা তার জমির ধানে আগাছা নাশক বিষ প্রয়োগ করেছে। ফলে তার ধান আসতে আসতে নষ্ট হয়ে যাচ্ছে।

রহনপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ (পরিদর্শক) নাজমুল হক এর সাথে কথা হলে তিনি জানান, ধানে আগাছা নাশক বিষ প্রয়োগের আব্দুর রাজ্জাকের অভিযোগটি গতকাল পেয়েছি। তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply