শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
কানে ঢুকে পড়েছে আস্ত সাপ! উঁকি দিচ্ছে ভিতর থেকেই, কী করলেন চিকিৎসক? রইল ভিডিয়ো

কানে ঢুকে পড়েছে আস্ত সাপ! উঁকি দিচ্ছে ভিতর থেকেই, কী করলেন চিকিৎসক? রইল ভিডিয়ো

কানে ঢুকে পড়েছে আস্ত সাপ! উঁকি দিচ্ছে ভিতর থেকেই, কী করলেন চিকিৎসক? রইল ভিডিয়ো
কানে ঢুকে পড়েছে আস্ত সাপ! উঁকি দিচ্ছে ভিতর থেকেই, কী করলেন চিকিৎসক? রইল ভিডিয়ো

মিজানুর রহমান: নেটমাধ্যমে ভাইরাল হয়েছে একটি ভিডিয়ো। তাতে দেখা গিয়েছে, একটি সাপ জনৈক মহিলার বাঁ কানের ফুটোয় ঢুকে গিয়েছে। মাথা বার করে বাইরে উঁকি দিচ্ছে সেটি। সাপটির দৈর্ঘ্য কতখানি, তা জানা যায়নি।

মহিলার কানের ভিতর ঢুকে রয়েছে আস্ত সাপ! কিছুতেই তা বার করা যাচ্ছে না। ভিডিয়ো দেখে শিউরে উঠছেন সকলে।

সম্প্রতি নেটমাধ্যমে ভাইরাল হয়েছে এমন একটি ভিডিয়ো। তাতে দেখা গিয়েছে, হলুদ রঙের একটি সাপ জনৈক মহিলার বাঁ কানের ফুটোয় ঢুকে গিয়েছে। সাপটি কতটা লম্বা, আদৌ তার বিষ আছে কি না, তা জানা যায়নি। শুধু দেখা গিয়েছে, কানের গহ্বর থেকে ছোট্ট মাথা বার করে বাইরে উঁকি দিচ্ছে সে।

কানে সাপ নিয়ে ওই মহিলা স্বভাবতই চিকিৎসকের কাছে গিয়েছেন। ভিডিয়োতে দেখা গিয়েছে, হাতে গ্লাভস পরে ছোট যন্ত্র দিয়ে সাপটিকে বার করে আনার চেষ্টা করছেন চিকিৎসক। সাপটি কখনও মুখ খুলছে, কখনও মুখ বন্ধ করছে। চিকিৎসক অতি সাবধানতার সঙ্গে তার মাথা যন্ত্র দিয়ে ধরার চেষ্টা করছেন।টানাটানিতে সাপটি মহিলার কানের আরও গভীরে ঢুকে যাওয়ার সম্ভাবনা ছিল। কিংবা কানে সে ছোবলও দিতে পারত। তবে ভিডিয়োয় সে সব কিছুই দেখা যায়নি।

মহিলার কী গতি হল, সাপ কান থেকে আদৌ বার করা গেল কি না, ভিডিয়োতে কিছুই দেখা যায়নি। মহিলার নাম, পরিচয় অথবা ভিডিয়োটি কোথাকার, সে সম্পর্কেও কিছু জানা যায়নি। শুধু দেখা গিয়েছে, কান থেকে সাপ বার করার জন্য একাধিক পন্থা অবলম্বন করছেন চিকিৎসক। কখনও কান পরিষ্কারের কাঠি দিয়ে খোঁচানো, কখনও তেল দিয়ে কানের ভিতর পিছল করা– সাপ বার করার জন্য কিছুই বাদ রাখেননি তিনি। তবু সাপটিকে তার অবস্থান থেকে সরানো যায়নি।

এই ভিডিয়ো দেখে নানা জনে নানা প্রতিক্রিয়া জানিয়েছেন। কেউ বলেছেন, ভিডিয়োটি ভুয়ো। এমন কিছু হতেই পারে না। কেউ আবার সাপটি কানের মধ্যে ঢুকল কী ভাবে, তা নিয়ে চর্চা চালিয়ে গিয়েছেন।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply