শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
রংপুরে কিশোরীকে জোরপূর্বক বিয়ে দেয়ায় বিষপানে আত্মহত্যা

রংপুরে কিশোরীকে জোরপূর্বক বিয়ে দেয়ায় বিষপানে আত্মহত্যা

রংপুরে কিশোরীকে জোরপূর্বক বিয়ে দেয়ায় বিষপানে আত্মহত্যা
ফাইল ফটো

অনলাইন ডেস্ক: জোরপূর্বক বিয়ে দেওয়ায় রংপুরের পীরগাছায় এক কিশোরীর বিষপানে আত্মহত্যার অভিযোগ উঠেছে। শুক্রবার (১ অক্টোবর) রাতে উপজেলার অন্নদানগরে এ ঘটনা ঘটে।

অন্নদানগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমিনুল ইসলাম বলেন, ওই কিশোরী তার নানার বাড়িতে বসবাস করত। ১৫ দিন আগে নানাবাড়িতেই পাশের গ্রামের এক যুবকের সঙ্গে জোরপূর্বক বিয়ে দেওয়া হয়। এদিকে কিশোরীর অন্য একটি ছেলের সঙ্গে প্রেম থাকায় এ বিয়ে মেনে নিতে পারেনি সে। এ নিয়ে স্বামী-স্ত্রীর ঝগড়ার পর নানার বাড়িতে গিয়ে শুক্রবার সন্ধ্যায় বিষপান করে। এরপর হাসপাতালে নেওয়ার পর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কিশোরীর স্বজনরা জানান, অল্প বয়সে গোপনে বাল্যবিয়ে দেওয়া এবং অন্য ছেলের সঙ্গে প্রেমের সম্পর্ক থাকায় মেয়েটি আত্মহত্যা করেছে।

পীরগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুমুর রহমান এ তথ্য নিশ্চিত করে বলেন, মরদেহ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

এ বিষয়ে রংপুর কোতোয়ালি থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে বলেও জানান ওসি।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply