শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
চট্টগ্রাম মহানগরীতে অপহৃত ১৩ বছরের নাবালিকাকে উদ্ধার করেছে র‌্যাব

চট্টগ্রাম মহানগরীতে অপহৃত ১৩ বছরের নাবালিকাকে উদ্ধার করেছে র‌্যাব

চট্টগ্রাম মহানগরীতে অপহৃত ১৩ বছরের নাবালিকাকে উদ্ধার করেছে র‌্যাব
চট্টগ্রাম মহানগরীতে অপহৃত ১৩ বছরের নাবালিকাকে উদ্ধার করেছে র‌্যাব

স্টাফ রিপোর্টার : চট্টগ্রাম মহানগরীর পাথরঘাটা এলাকা থেকে অপহৃত ১৩ বছরের নাবালিকাকে উদ্ধার করেছে র‌্যাব-৭ চট্টগ্রাম। এ সময় ৩জন অপহরণকারীকে গ্রেফতার করা হয়।

জানা যায়, অপহৃত নাবালিকা ১৩ বছর বয়সের। সে চট্টগ্রাম মহানগরীর পাথরঘাটা এলাকার একটি স্কুলে ৯ম শ্রেণীতে পড়তো। গত (১৬ আগস্ট) হতে নাবালিকার স্কুলের ২য় সাময়িক পরীক্ষা চলমান ছিল। সে প্রতিদিনের পরীক্ষা শেষে দুপুর ১টায় বাসায় ফিরে আসতো। কিন্তু (২৫ আগস্ট) সকাল ৯টায় সময় পরীক্ষা দেওয়ার উদ্দেশ্যে বাসা হতে বের হয়ে রাত পর্যন্ত বাসায় ফিরেনি নাবালিকা। এতেতার মা ও পরিবারের লোকজন আশ-পাশে খোঁজাখুঁজি করে কোথাও না পেয়ে চট্টগ্রাম মহানগরীর কোতয়ালী থানায় একটি নিখোঁজ জিডি করেন এবং তার মেয়েকে খোঁজাখুঁজি অব্যহত রাখেন।

নাবালিকার মা ভিকটিমকে অনেক খোঁজাখুঁজির একপর্যায়ে জানতে পারেন, (২৫ আগস্ট ২০২২) সকাল ১০টায় নাবালিকা যখন তার স্কুলের কাছাকাছি পৌঁছায় তখন অপহরণকারী আসামী এরফান হোসেন তালুকদার(২১) এবং তার ২/৩ জন সহযোগী নাবালিকাকে একা পেয়ে অপহরণ করে অজ্ঞাত স্থানে নিয়ে যায়। এ ব্যপারে নাবালিকার মা আসামী এরফান হোসেন তালুকদার সহ অজ্ঞাতনামা আরও ২/৩জনকে আসামী করে চট্টগ্রাম মহানগরীর কোতয়ালী একটি মামলা দায়ের করেন যার মামলা নং-১৪ তারিখ-১০ সেপ্টেম¦র ২০২২। সেই সাথে বিষয়টি র‌্যাব-৭, চট্টগ্রামকে অবহিত করেন।

র‌্যাব-৭, চট্টগ্রাম নাবালিকাকে উদ্ধার এবং অপহরনের সাথে জড়িত আসামীদের গ্রেফতারের লক্ষ্যে ব্যাপক গোয়েন্দা নজরদারী অব্যাহত রাখে। এরই ধারাবাহিকতায় শনিবার (৮ অক্টোবর) রাত সাড়ে ১১টায় চট্টগ্রামের রাঙ্গুনিয়ার পুমরা এলাকা হতে অপহরণের সাথে জড়িত আসামী এরফান হোসেন তালুকদার(২১), পিতা-আনোয়ার মিয়া তালুকদার, সাং-উত্তর পুমরা, থানা-রাঙ্গুনিয়া, জেলা-চট্টগ্রাম, তারেক সুলতান(৫৩), পিতা-মৃত-আবু আহম্মেদ, সাং- পশ্চিম বাকলিয়া, থানা-চকবাজার, সিএমপি, চট্টগ্রাম এবং মোঃ ওসমান গনি(৪০), পিতা-মৃত বদরুস মেহের তালুকদার, সাং-উত্তর ফোয়রা, থানা-উত্তর রাঙ্গুনিয়া, জেলা-চট্টগ্রামদের গ্রেফতার করে। একই সময় তাদের হেফাজত থেকে অপহৃত নাবালিকাকে উদ্ধার করে র‌্যাব-৭।

জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামীরা স¦ীকার করে তারা গত (২৫ আগস্ট ২০২২) নাবালিকাকে তার স্কুলের সামনে হতে অপহরণ করে আইনশৃঙ্খলা বাহিনীর গ্রেফতার এড়াতে চট্টগ্রামের বিভিন্ন জায়গায় আত্মগোপন করেছিল। জিজ্ঞাসাবাদে তারা আরও জানায়, চট্টগ্রামের বিভিন্ন জায়গায় আত্মগোপন করার পর শনিবার (৮ অক্টোবর) তারা অপহৃত নাবালিকাকে নিয়ে অন্য কোন অজ্ঞাত স্থানে রওয়ানা করার পরিকল্পনা করছিল।

 এ ব্যপারে গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ শেষে সংশ্লিষ্ট থানায় মাধ্যমে আদালতে সোপর্দ করা হয়েছে বলেও জানায় র‌্যাব।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply