শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
সুন্দরগঞ্জে গৃহবধূর মরদেহ উদ্ধার

সুন্দরগঞ্জে গৃহবধূর মরদেহ উদ্ধার

সুন্দরগঞ্জে গৃহবধূর মরদেহ উদ্ধার
ফাইল ফটো

অনলাইন ডেস্ক: গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলায় স্বামীর সঙ্গে বাকবিতণ্ডার পর শাহিদা বেগম (৪৬) নামের এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (১৪ অক্টোবর) ভোরে উপজেলার চন্ডিপুর ইউনিয়নের উজান বোচাগাড়ী গ্রামের কামারের ভিটা এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়। শাহিদা বেগম ওই গ্রামের মিজু মিয়ার স্ত্রী।

স্থানীয়রা জানান, বিয়ের পর থেকেই গৃহবধূ শাহিদা বেগম তার বাবা শাহেব আলীর বাড়িতে স্বামী মিজু মিয়াসহ বসবাস করে আসছিলেন। দীর্ঘদিন ধরে পারিবারিক বিভিন্ন বিষয়য়াদি নিয়ে ওই দম্পতির মধ্যে কলহ চলছিল।

বৃহস্পতিবার রাতে শাহিদা বেগমের সঙ্গে তার স্বামীর বাগবিতণ্ডা হয়। পরে শুক্রবার ভোরে বাড়ির আঙিনায় বাঁশের খুঁটির সঙ্গে ঝুলন্ত অবস্থায় ওই গৃহবধূকে দেখেন পরিবারের লোকজন। খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে।

সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সরকার ইফতেখারুল মোকাদ্দেম জানান, পরিবারের লোকজনের কোনো অভিযোগ না থাকায় গৃহবধূর মরদেহ হস্তান্তর করা হয়েছে। এ নিয়ে একটি ইউডি মামলা হয়েছে।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply