শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
ধামরাইয়ের কাওয়ালীপাড়া বাজারের চাঞ্চল্যকর স্ত্রী হত্যায় স্বামী গ্রেপ্তার

ধামরাইয়ের কাওয়ালীপাড়া বাজারের চাঞ্চল্যকর স্ত্রী হত্যায় স্বামী গ্রেপ্তার

ধামরাইয়ের কাওয়ালীপাড়া বাজারের চাঞ্চল্যকর স্ত্রী হত্যায় স্বামী গ্রেপ্তার
ধামরাইয়ের কাওয়ালীপাড়া বাজারের চাঞ্চল্যকর স্ত্রী হত্যায় স্বামী গ্রেপ্তার

অনলাইন ডেস্ক: ঢাকার ধামরাইয়ের কাওয়ালীপাড়া বাজারের চাঞ্চল্যকর স্ত্রী জুলেখা হত্যা মামলার আসামী স্বামী মিরাজ শেখ (২২) কে আটক করেছে র‌্যাব-৪।

রোববার রাতে যশোর জেলার অভয় নগর থানার ভাঙ্গা গেইট এলাকা থেকে তাকে আটক করা হয়। মিরাজ শেখের বাড়ী খুলনা জেলার ডুমুরিয়া থানার ডুমুরিয়া এলাকার মোঃ হান্নান শেখের ছেলে।

তিনি ধামরাই উপজেলার বালিয়া ইউনিয়নের উত্তর বাস্তা আদর্শ গ্রামের সোনা মিয়ার মেয়ে জুলেখাকে বিয়ে করেছিল।

র‌্যাব-সুত্রে জানা যায়, আসামীর মিরাজ শেখ এর বিরুদ্ধে স্ত্রী হত্যা একটি মামলা হয়। সেই মামলায় থেকে গ্রেফতার এড়ানোর জন্য পালিয়ে নিজেকে আত্মগোপনে রাখে-৪ খবর পেয়ে একটি দল যশোর জেলার অভয় নগর থানার ভাঙ্গা গেইট এলাকা থেকে তাকে আটক করে।

রোববারই আসামী মিরাজ শেখকে ধামরাই থানায় হস্তান্তর করে র‌্যাব-৪। র‌্যাব-৪ এর লেঃ কমান্ডার মোহাম্মদ রাকিব মাহমুদ খান (সিপিসি-২) বলেন, গত বুধবার রাতে কাওয়ালীপাড়া বাজারে একটি ভাড়া বাসায় নিজ স্ত্রীকে হত্যা করে ঘরের ভিতরে কাথা দিয়ে ডেকে ঘরের বাহিরে দরজায় শিকল দিয়ে কৌশলে পালিয়ে যায়।

পরের দিন স্থানীয় লোকজন ঘরের ভিতরে জুলেখার লাশ পেয়ে ধামরাই থানা ও তার পরিবারের লোকজনকে কবর দেয়। এরপর ধামরাই থানার পুলিশ গিয়ে মালিক শামছুল হকের বাড়ী থেকে কাথা মোরানো অবস্থায় লাশটি উদ্ধার করে থানায় নিয়ে যায়। সেই ঘটনায় জুলেখার বড় ভাই আল-আমিন বাদী হয়ে ধামরাই থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply