শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
ব্যবসায়ীর সাড়ে ৪ কোটি টাকা আত্মসাত, খুলনা থেকে প্রতারক গ্রেপ্তার

ব্যবসায়ীর সাড়ে ৪ কোটি টাকা আত্মসাত, খুলনা থেকে প্রতারক গ্রেপ্তার

ব্যবসায়ীর সাড়ে ৪ কোটি টাকা আত্মসাত, খুলনা থেকে প্রতারক গ্রেপ্তার
ব্যবসায়ীর সাড়ে ৪ কোটি টাকা আত্মসাত, খুলনা থেকে প্রতারক গ্রেপ্তার

অনলাইন ডেস্ক: খুলনা র‌্যাব-৬ প্রায় সা‌ড়ে ৪ কো‌টি টাকা আত্মসাৎকারী‌ প্রতারক‌কে খুলনা হ‌তে অভিযান চা‌লি‌য়ে গ্রেফতার ক‌রে‌ছে র‌্যাব-৬ এর এক‌টি দল।

র‌্যাব জানান, বিভিন্ন সময়ে সংগঠিত চাঞ্চল্যকর অপরাধে জড়িত অপরাধীদের আইনের আওতায় এনে র‌্যাব জনগণের সুনাম অর্জন করতে সক্ষম হয়েছে ব‌লে র‌্যাব জা‌নি‌য়ে‌ছেন।

প্রতারক এস এম ইকবাল হোসেন ঢাকায় থেকে এক ব্যবসায়ীকে অল্প মূলধনে অধিক লাভবান হওয়াসহ বিভিন্ন ধরনের আকর্ষণীয় সুযোগ সুবিধা দেখিয়ে আসছিল ৷

প্রতারক ভূক্তভোগী ব্যবসায়ীকে পাওয়ার প্লান্টের ব্যবসাসহ বিভিন্ন ব্যবসার কথা বলে তার নিকট হতে বিভিন্ন সময় একাধিক স্থানে বসে প্রতারণার মাধ্যমে মোট ৪ কোটি ৪৭ লাখ টাকা আত্মসাৎ করে।

পরবর্তীতে প্রতারক ঢাকা থেকে খুলনায় এসে আত্মগোপন করে৷ ভুক্তভোগী প্রতারকের নিকট আত্মসাৎকৃত টাকা ফেরত চাইলে সে বিভিন্ন বাহানা দেখিয়ে সময় ক্ষেপন করে। পরবর্তীতে প্রতারক ভুক্তভোগীকে টাকা দিবেনা বলে বিভিন্ন ধরনের ভয়ভীতি প্রদান করে।

এ সংক্রান্তে ভুক্তভোগী ব্যবসায়ী বাদী হয়ে তার বিরুদ্ধে গত ২০ অক্টোবর তারিখ ডিএমপি ঢাকার বাড্ডা থানায় একটি প্রতারণা মামলা দায়ের করেন ৷ বিষয়টি র‌্যাব-৬ জানতে পেরে উক্ত মামলার আসামিকে গ্রেফতারের লক্ষ্যে গোয়েন্দা তৎপরতা শুরু করে এবং অভিযান অব্যাহত রাখে।

এরই ধারাবাহিকতায় অদ্য গতকাল রোববার (৩০ অক্টোবর) গোপন সংবাদের ভিত্তিতে কেএমপি খুলনার সোনাডাঙ্গা থানাধীন সোনাডাঙ্গা বাসস্ট্যান্ড এলাকায় অভিযান পরিচালনা করে উক্ত প্রতারণা মামলার আসামী এস এম ইকবাল হোসেন (৪৯), থানা-ফুলতলা, জেলা-খুলনাকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আসামিকে ডিএমপি ঢাকার বাড্ডা থানায় হস্তান্তরের কার্যক্রম প্রক্রিয়াধীন।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply