শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
বিমানবন্দর এলাকা থেকে ৫০ কেজি গাঁজাসহ এক মাদককারবারি গ্রেপ্তার

বিমানবন্দর এলাকা থেকে ৫০ কেজি গাঁজাসহ এক মাদককারবারি গ্রেপ্তার

বিমানবন্দর এলাকা থেকে ৫০ কেজি গাঁজাসহ এক মাদককারবারি গ্রেপ্তার
বিমানবন্দর এলাকা থেকে ৫০ কেজি গাঁজাসহ এক মাদককারবারি গ্রেপ্তার

অনলাইন ডেস্ক: রাজধানীর বিমানবন্দর থানা এলাকায় অভিযান চালিয়ে ৫০কেজি গাঁজা সহ এক মাদক কারবারিকে হাতেনাতে গ্রেফতার করেছে RAB-1 , C B C-1, ঢাকা।

গ্রেফতারকৃত নাম- মনিন্দ্র চন্দ্র সরকার ,পিতা -যুগেস সরকার, গ্রাম-দুর্গাপুর, থানা-মাধবপুর ,হবিগঞ্জ জেলা।

গতকাল রোববার (৩০ অক্টোবর ) বিমান বন্দর থানার গোল চত্বর এলাকায় অভিযান চালিয়ে মনোলোভা রেস্টুরেন্টের সামনে থেকে তাকে গ্রেফতার করে।অভিযানের সময় গ্রেফতারকৃত ব্যক্তির সাথে থাকা আরেক জন পালিয়ে যায় ।এই সময় গ্রেফতার কৃত ব্যক্তির কাছ থেকে ৪টি বড়ো বস্তায় ৫০ কেজি গাজা উদ্ধার করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‍্যাব ১-এর ঢাকা ।

এই বিষয়ে বিমানবন্দর থানায় মাদক আইনে মামলা করেছেন র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‍্যাব ১-এর ঢাকা সার্কেল এডজুটেন্ট মো:শাহাদাত হোসেন । উদ্ধারকৃত আলামতসহ আসামিকে বিমানবন্দর থানায় হস্তান্তর করা হয় ।

এদিকে র‍্যাব ১-এর দায়েরকৃত মামলায় অধিকতর তথ্য উদ্ঘাটনের লক্ষে আজ ৩১ অক্টবর সোমবার ৭ দিনের রিমান্ড চেয়ে জব্দকৃত আলামত সহ গ্রেফতারকৃত মনিন্দ্র চন্দ্রকে ঢাকার সিএমএম কোর্টে তোলা হচ্ছে বলে যায়যায়দিনকে জানিয়েছেন থানার তদন্তকারী কর্মকর্তা এস আই এনামুল হক।

অন্যদিকে জব্দকৃত আলামতের ছবি চাইলে আইনের অজুহাত দেখিয়ে তা দিতে অপারগতা প্রকাশ করেন তদন্তকারী এই কর্মকর্তা ।তিনি আরও বলেন, যেহেতু অন্যবাহিনী গ্রেফতার করেছে তাই আমরা দিতে পারিনা ।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply