শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
কুকুর-বিড়াল নয়, সাধ করে জোঁক পোষেন তরুণী, নিয়ম করে খাওয়ান নিজের রক্ত

কুকুর-বিড়াল নয়, সাধ করে জোঁক পোষেন তরুণী, নিয়ম করে খাওয়ান নিজের রক্ত

কুকুর-বিড়াল নয়, সাধ করে জোঁক পোষেন তরুণী, নিয়ম করে খাওয়ান নিজের রক্ত
কুকুর-বিড়াল নয়, সাধ করে জোঁক পোষেন তরুণী, নিয়ম করে খাওয়ান নিজের রক্ত

ফারহানা জেরিন: সাধ করে ৫টি জোঁক পুষেছেন আমেরিকার ওরেগনের বাসিন্দা এক তরুণী। নিজের পোষ্যদের ভাল রাখতে নিয়ম করে রক্ত পান করান তিনি। সমাজমাধ্যমে পোষ্যদের রক্ত খাওয়ানোর ছবিও প্রকাশ করেছেন।

অনেকেই অনেক রকম পশুপাখি পছন্দ করেন। পুষতেও দেখা যায় সাধ করে। কিন্তু এমন পোষ্যের কথা কোথাও শুনেছেন কি না, তা মনে করতে পারছেন না অনেকেই। সাধ করে ৫টি জোঁক পুষেছেন আমেরিকার ওরেগনের বাসিন্দা এক তরুণী। নিজের পোষ্যদের ভাল রাখতে নিয়ম করে রক্ত পান করান তিনি।

২৬ বছর বয়সি ওই তরুণীর নাম সমার সিলে। নিজের পোষ্যদের নিয়ে নিয়ম করে টিকটকে ভিডিয়ো দেন তিনি। আর সেই ভিডিয়োই দেখেন লক্ষ লক্ষ নেটাগরিক। তরুণীর দাবি, তাঁর ৫ পোষ্যের মধ্যে সবচেয়ে পুরোনো জোঁকটির নাম বেটি। লম্বায় প্রায় ৫ ইঞ্চি লম্বা ওই জোঁকটির বয়স ৪ বছর। সবচেয়ে নতুন জোঁকটি ২ ইঞ্চি লম্বা।

সমার জানিয়েছেন, কী ভাবে জোঁক রক্ত খায়, তা বোঝার জন্যই প্রথমে সেগুলিকে রক্ত খাওয়াতেন তিনি। কিন্তু ক্রমে তা অভ্যাসে পরিণত হয়। এখন নিয়ম করে রক্ত পান করান তিনি। রক্ত খাওয়ানোর ব্যাপারে তাঁর পাশে দাঁড়িয়েছেন তাঁর প্রেমিকাও। কখনও কখনও পাশাপাশি শুয়েই পোষ্যদের রক্ত পান করান তাঁরা।

তরুণী জানিয়েছেন, ক্ষেত্র বিশেষে এক বার কামড়ালে টানা দশ ঘণ্টাও রক্তপাত হতে পারে। তবে বছরের বার দুয়েকের বেশি রক্ত খাওয়াতে হয় না এক-একটি জোঁককে।এ হেন পোষ্যের জন্য অনেকে তাঁকে পাগল বলেন বলেও জানিয়েছেন তরুণী।

অনেকেই জানিয়েছেন, এই ধরনের অভ্যাস ডেকে আনতে পারে বিপদ। কিন্তু সে সব যুক্তি মানতে নারাজ তরুণী। তাঁর দাবি, জোঁক পোষার কোনও খরচ নেই, কাউকে আক্রমণও করে না। তাই জোঁক পোষ্য হিসাবে দারুণ।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply