শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
বগুড়ায় এক কলেজ ছাত্রীর ধর্ষণ মামলা, শিক্ষক গ্রেপ্তার

বগুড়ায় এক কলেজ ছাত্রীর ধর্ষণ মামলা, শিক্ষক গ্রেপ্তার

বগুড়ায় এক কলেজ ছাত্রীর ধর্ষণ মামলা, শিক্ষক গ্রেপ্তার
বগুড়ায় এক কলেজ ছাত্রীর ধর্ষণ মামলা, শিক্ষক গ্রেপ্তার

অনলাইন ডেস্ক: বগুড়ায় এক কলেজছাত্রীকে ধর্ষণ ও তার আপত্তিকর ভিডিও ধারণের মামলায় এক কলেজ শিক্ষককে গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার (১ নভেম্বর) রাতে শহরের চকসূত্রাপুর এলাকা থেকে সরকারি আজিজুল হক কলেজের ওই শিক্ষককে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত জিন্নাতুল ইসলাম প্রামাণিক ওই কলেজের হিসাববিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক। বুধবার (২ নভেম্বর) সকালে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

অভিযোগকারী ছাত্রীকে পুলিশের হেফাজতে ডাক্তারি পরীক্ষার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। মঙ্গলবার রাতে ওই ছাত্রীর অভিযোগ মামলা হিসেবে গ্রহণ করে বগুড়া সদর থানা পুলিশ। বগুড়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরে আলম সিদ্দিকী এসব তথ্য নিশ্চিত করেন।

ছাত্রীর দায়ের করা এজাহারের বরাত দিয়ে ওসি বলেন, প্রায় চার বছর আগে প্রাইভেট পড়ার মাধ্যমে ওই শিক্ষকের সঙ্গে পরিচয় হয়। পরে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। সে সময় ছাত্রীর আপত্তিকর ছবি ও ভিডিও ধারণ করেন জিন্নাতুল।

পরবর্তী সময়ে সেসব ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে ছাত্রীকে শারীরিক ও মানসিক নির্যাতন করতে থাকেন তিনি। একপর্যায়ে ওই তরুণী অন্তঃসত্ত্বা হয়ে পড়েন। গত ৩১ অক্টোবর জিন্নাতুল স্থানীয় এক রেস্টুরেন্টে তাকে ডেকে নিয়ে গর্ভপাতের জন্য চাপ সৃষ্টি করেন। এ নিয়ে মঙ্গলবার ওই ছাত্রী বগুড়া সদর থানায় অভিযোগ করেন। সেই অভিযোগের ভিত্তিতে রাতে জিন্নাতুলকে গ্রেপ্তার করা হয়।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply