শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
পরনে শুধুই লালরঙা বিকিনি! আইফেল টাওয়ারের সামনে ছবি তুলতে গিয়ে কী হল দুই তরুণীর

পরনে শুধুই লালরঙা বিকিনি! আইফেল টাওয়ারের সামনে ছবি তুলতে গিয়ে কী হল দুই তরুণীর

পরনে শুধুই লালরঙা বিকিনি! আইফেল টাওয়ারের সামনে ছবি তুলতে গিয়ে কী হল দুই তরুণীর
পরনে শুধুই লালরঙা বিকিনি! আইফেল টাওয়ারের সামনে ছবি তুলতে গিয়ে কী হল দুই তরুণীর

আন্তর্জাতিক ডেস্ক: দুই তরুণীর এ হেন কাণ্ড দেখে চমকে যান পর্যটকরা। সবার চোখ তখন ওই দুই তরুণীর দিকে। কিন্তু তাঁদের কোনও ভ্রুক্ষেপই নেই।

পৃথিবীর সপ্তম আশ্চর্যের অন্যতম প্যারিসের আইফেল টাওয়ারের সামনে তখন পর্যটকদের সমাগম। অত ভিড়ের মাঝেও একে বারে খুল্লমখুল্লা ভাবে ক্যামেরার সামনে দাঁড়িয়েছিলেন দুই তরুণী।

তাঁদের পরনে ছিল লাল রঙের বিকিনি। দুই তরুণীর এ হেন কাণ্ড দেখে চমকে যান পর্যটকরা। সবার চোখ তখন ওই দুই তরুণীর দিকে। কিন্তু তাঁদের কোনও ভ্রুক্ষেপই নেই।

কিন্তু বেশি ক্ষণ বিকিনি পরে আইফেল টাওয়ারের সামনে নানা ভঙ্গিমায় ছবি তুলতে পারেননি ওই দুই তরুণী। কিছু ক্ষণ পরই বিষয়টি নজরে আসতেই সেখানে ছুটে যায় পুলিশের একটি দল। তার পরই ওই দুই তরুণীকে পোশাক পরতে বলেন। সেই মতো তাঁরা ব্লেজার পরেন। কিন্তু তা সত্ত্বেও তাঁদের লাল লঙের বিকিনি লোকচক্ষুর আড়াল হয়নি।

সংবাদ সংস্থা সূত্রে খবর, ওই দুই তরুণী ব্রাজিলের। তাঁদের এক জনের নাম গ্যাব্রিয়েল ভার্সিয়ানি ও অপর জন গ্যাবিলি। সে দেশে ইনস্টাগ্রামে তাঁরা বেশ জনপ্রিয়। তবে আইফেল টাওয়ারে সামনে বিকিনি পরে ফটোশুটের নেপথ্যে অন্য উদ্দেশ্য রয়েছে।

জানা গিয়েছে, তাঁদের বিকিনির ব্যবসা রয়েছে। আর সে কারণেই এমন ভাবে ছবি তুলছিলেন। ওই দুই তরুণীর যিনি ছবি তুলছিলেন, তাঁকেও বিকিনি পরা অবস্থায় দেখা গিয়েছে। পুলিশের চোখরাঙানিতে পরে তিনিও ব্লেজার পরেন।

এই ঘটনায় স্বাভাবিক ভাবেই ক্ষোভপ্রকাশ করেছেন তরুণীরা। তাঁদের মধ্যে এক জন বলেছেন, ‘‘আমরা আর একটু হলেই গ্রেফতার হয়ে যাচ্ছিলাম। আমরা বিকিনির বিজ্ঞাপনের জন্য ছবি তুলছিলাম। কিন্তু পুলিশ বলল যে দর্শনীয় স্থানে নাকি অর্ধনগ্ন হয়ে ছবি তোলা যাবে না।’’ তরুণীদের এই কাণ্ডে সমালোচনায় সরব হয়েছেন অনেকে। কেউ কেউ বলেছেন, ওই তরুণীরা সীমা লঙ্ঘন করেছেন। আবার কেউ বলেছেন, তাঁরা লাজলজ্জার মাথা খেয়েছেন।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply