শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
সাইবার ক্রাইমের বিষয়ে সকলকে সতর্ক থাকার আহবান,পুলিশ সুপার

সাইবার ক্রাইমের বিষয়ে সকলকে সতর্ক থাকার আহবান,পুলিশ সুপার

এসএম বিশাল : পারস্পরিক সম্পর্ক আরও বেশি সোহার্দ্যময় করার লক্ষ্যে রাজশাহী জেলার পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলন কক্ষে রাজশাহীর প্রিন্ট, ইলেট্রনিক ও অনলাইন মিডিয়ার সাংবাদিকবৃন্দের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ রবিবার সকাল ১০টায় মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন পুলিশ সুপার মোঃ শহিদুল্লাহ, বিপিএম, পিপিএম। এ সময় রাজশাহী জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার(সদর),মোঃ ইফতে খায়ের আলম ও অন্যান্য কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

পুলিশ সুপার মহোদয় উপস্থিত সাংবাদিকবৃন্দকে জেলা পুলিশের চলমান কার্যক্রম সম্পর্কে অবহিত করেন। মাদক, জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদের বিরুদ্ধে জেলা পুলিশ কঠোর অবস্থানে থেকে কার্যক্রম পরিচালনা করছে। এক্ষেত্রে বিভিন্ন সময় তথ্য দিয়ে সহযোগিতা করার জন্য পুলিশ সুপার মহোদয় উপস্থিত সাংবাদিকবৃন্দকে ধন্যবাদ জানান।

এছাড়া বর্তমানে তথ্য প্রযুক্তি ব্যবহার করে বিভিন্ন ধরনের সাইবার ক্রাইম সংঘটিত হচ্ছে সে বিষয়ে সকলকে সতর্ক থাকার আহবান জানান। জেলার থানাগুলো যাতে কোন প্রকার হয়রানি ছাড়াই সাধারণ জনগণকে সেবা প্রদান করে এবং জনবান্ধব পুলিশিং গড়ে তোলে সে বিষয়ে থানাসমূহের অফিসার ইনচার্জগণকে প্রয়োজনীয় নির্দেশনা প্রদান করা হয়েছে।

মতিহার বার্তা ডট কম  ২১ এপ্রিল  ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply