শিরোনাম :
গোদাগাড়ীতে ১০লাখ টাকার হেরোইন-সহ ৩জন মাদক কারবারী গ্রেফতার নগরীর তালাইমারীতে গাঁজা কারকারী মল্লিক গ্রেফতার রাজশাহীতে প্রস্তাবিত বঙ্গবন্ধু রিভার সিটি নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত রুয়েটকে স্মার্ট বিশ্ববিদ্যালয় হিসেবে রুপান্তর করতে হলে সকল ক্ষেত্রে সুশাসন প্রতিষ্ঠা করা জরুরী চিপস্ খাওয়ানোর প্রলোভন দেখিয়ে ৬ বছরের নাবালিকাকে ধর্ষণ চেষ্টা: আসামি নাইম গ্রেফতার এইচএসসি পরীক্ষা উপলক্ষ্যে আরএমপি’র নোটিশ জারি তানোরে ক্লুলেস হত্যা মামলার পলাতক আসামি ইকবাল গ্রেফতার কৃষিতে বির্পযয়ের আশঙ্কা তানোরে চোরাপথে আশা মানহীন সারে বাজার সয়লাব বাঘায় বাবুল হত্যা মামলায় চেয়ারম্যানসহ ৭ জনকে রিমান্ড শেষে কারাগারে প্রেরণ সিংড়ায় ক্যান্সারে আক্রান্ত ২২ ব্যক্তির মাঝে চেক বিতরণ
সাইবার ক্রাইমের বিষয়ে সকলকে সতর্ক থাকার আহবান,পুলিশ সুপার

সাইবার ক্রাইমের বিষয়ে সকলকে সতর্ক থাকার আহবান,পুলিশ সুপার

এসএম বিশাল : পারস্পরিক সম্পর্ক আরও বেশি সোহার্দ্যময় করার লক্ষ্যে রাজশাহী জেলার পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলন কক্ষে রাজশাহীর প্রিন্ট, ইলেট্রনিক ও অনলাইন মিডিয়ার সাংবাদিকবৃন্দের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ রবিবার সকাল ১০টায় মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন পুলিশ সুপার মোঃ শহিদুল্লাহ, বিপিএম, পিপিএম। এ সময় রাজশাহী জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার(সদর),মোঃ ইফতে খায়ের আলম ও অন্যান্য কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

পুলিশ সুপার মহোদয় উপস্থিত সাংবাদিকবৃন্দকে জেলা পুলিশের চলমান কার্যক্রম সম্পর্কে অবহিত করেন। মাদক, জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদের বিরুদ্ধে জেলা পুলিশ কঠোর অবস্থানে থেকে কার্যক্রম পরিচালনা করছে। এক্ষেত্রে বিভিন্ন সময় তথ্য দিয়ে সহযোগিতা করার জন্য পুলিশ সুপার মহোদয় উপস্থিত সাংবাদিকবৃন্দকে ধন্যবাদ জানান।

এছাড়া বর্তমানে তথ্য প্রযুক্তি ব্যবহার করে বিভিন্ন ধরনের সাইবার ক্রাইম সংঘটিত হচ্ছে সে বিষয়ে সকলকে সতর্ক থাকার আহবান জানান। জেলার থানাগুলো যাতে কোন প্রকার হয়রানি ছাড়াই সাধারণ জনগণকে সেবা প্রদান করে এবং জনবান্ধব পুলিশিং গড়ে তোলে সে বিষয়ে থানাসমূহের অফিসার ইনচার্জগণকে প্রয়োজনীয় নির্দেশনা প্রদান করা হয়েছে।

মতিহার বার্তা ডট কম  ২১ এপ্রিল  ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply