শিরোনাম :
গোদাগাড়ীতে ১০লাখ টাকার হেরোইন-সহ ৩জন মাদক কারবারী গ্রেফতার নগরীর তালাইমারীতে গাঁজা কারকারী মল্লিক গ্রেফতার রাজশাহীতে প্রস্তাবিত বঙ্গবন্ধু রিভার সিটি নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত রুয়েটকে স্মার্ট বিশ্ববিদ্যালয় হিসেবে রুপান্তর করতে হলে সকল ক্ষেত্রে সুশাসন প্রতিষ্ঠা করা জরুরী চিপস্ খাওয়ানোর প্রলোভন দেখিয়ে ৬ বছরের নাবালিকাকে ধর্ষণ চেষ্টা: আসামি নাইম গ্রেফতার এইচএসসি পরীক্ষা উপলক্ষ্যে আরএমপি’র নোটিশ জারি তানোরে ক্লুলেস হত্যা মামলার পলাতক আসামি ইকবাল গ্রেফতার কৃষিতে বির্পযয়ের আশঙ্কা তানোরে চোরাপথে আশা মানহীন সারে বাজার সয়লাব বাঘায় বাবুল হত্যা মামলায় চেয়ারম্যানসহ ৭ জনকে রিমান্ড শেষে কারাগারে প্রেরণ সিংড়ায় ক্যান্সারে আক্রান্ত ২২ ব্যক্তির মাঝে চেক বিতরণ
দুর্গাপুরে মাইক্রোবাস থামিয়ে দুই নৃত্যশিল্পীকে দলবেঁধে ধর্ষণ

দুর্গাপুরে মাইক্রোবাস থামিয়ে দুই নৃত্যশিল্পীকে দলবেঁধে ধর্ষণ

নিজস্ব প্রতিবেদক, দুর্গাপুর : রাজশাহীর দুর্গাপুরে বৈশাখী অনুষ্ঠান শেষ করে বাড়ি ফেরার পথে দুই নারী নৃত্য শিল্পীকে গণধর্ষণের অভিযোগ উঠেছে। শুক্রবার দিবাগত রাতে এ ঘটনার পর স্থানীয়রা ওই দুই নারী শিল্পীকে উদ্ধার করে দুর্গাপুর স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করে। এ ঘটনায় থানায় একটি লিখিত অভিযোগ করা হয়েছে । তবে এ ঘটনার সাথে জড়িত কাউকে গ্রেফতার করতে পারে নি পুলিশ।

জানা গেছে, বৃহস্পতিবার সন্ধ্যায় দুর্গাপুর পৌর সদরের রৈপাড়া আরএম নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ে বৈশাখী অনুষ্ঠান উপলক্ষে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। ওই অনুষ্ঠানে রাজশাহী শহর ও নাটোর সদর থেকে দুই নারী নৃত্য শিল্পী আসেন। অনুষ্ঠান শেষ করে রাত সাড়ে ১০টার দিকে মাইক্রোবাস যোগে বাড়ি ফিরছিল ওই দুই নৃত্য শিল্পী।

এসময় পালি ও বাঁশপুকুরিয়া গ্রামের মাঝখানে স্থানীয় ১০/১২ জন যুবক মাইক্রোবাসের পথরোধ করে ওই দুই শিল্পীকে মাইক্রোবাস থেকে নামিয়ে রাস্তার পাশে জঙ্গলের মধ্যে নিয়ে যায়। এরপরে দু’জনকেই দলবেঁধে ধর্ষন করা হয় বলে অভিযোগ।

তবে এসময় স্থানীয় লোকজন টের পেয়ে এগিয়ে গেলে ওই যুবকরা পালিয়ে যায়। পরে দুই শিল্পীকে উদ্ধার করে দুর্গাপুর স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করেন স্থানীয়রা।

স্বাস্থ্য কেন্দ্রের রোগী ভর্তির রেজিস্ট্রার দেখে জানা গেছে, গতকাল শুক্রবার রাত ১১ টা ৪০ মিনিটেওই দুই নারী শিল্পীকে ভর্তি দেখানো হয়েছে। ভর্তির সময় দুই নারী শিল্পীর অভিভাবক হিসেবে তামিম ও সামি নামের দুই যুবকের নাম লেখা রয়েছে। তবে তাদের মোবাইল নাম্বার দেয়ার সময় নাম্বারের একটি করে ডিজিট কম লেখা রয়েছে।

এ ব্যাপারে জানতে চাইলে দুর্গাপুর থানার ওসি আব্দুল মোতালেব জানান, এ ঘটনায় থানায় একটি লিখিত অভিযোগ হয়েছে। আমি থানার বাইরে আছি তাই আপাতত বিস্তারিত কিছু বলতে পারছিনা।

মতিহার বার্তা ডট কম  ২১ এপ্রিল  ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply