শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
দুর্গাপুরে মাইক্রোবাস থামিয়ে দুই নৃত্যশিল্পীকে দলবেঁধে ধর্ষণ

দুর্গাপুরে মাইক্রোবাস থামিয়ে দুই নৃত্যশিল্পীকে দলবেঁধে ধর্ষণ

নিজস্ব প্রতিবেদক, দুর্গাপুর : রাজশাহীর দুর্গাপুরে বৈশাখী অনুষ্ঠান শেষ করে বাড়ি ফেরার পথে দুই নারী নৃত্য শিল্পীকে গণধর্ষণের অভিযোগ উঠেছে। শুক্রবার দিবাগত রাতে এ ঘটনার পর স্থানীয়রা ওই দুই নারী শিল্পীকে উদ্ধার করে দুর্গাপুর স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করে। এ ঘটনায় থানায় একটি লিখিত অভিযোগ করা হয়েছে । তবে এ ঘটনার সাথে জড়িত কাউকে গ্রেফতার করতে পারে নি পুলিশ।

জানা গেছে, বৃহস্পতিবার সন্ধ্যায় দুর্গাপুর পৌর সদরের রৈপাড়া আরএম নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ে বৈশাখী অনুষ্ঠান উপলক্ষে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। ওই অনুষ্ঠানে রাজশাহী শহর ও নাটোর সদর থেকে দুই নারী নৃত্য শিল্পী আসেন। অনুষ্ঠান শেষ করে রাত সাড়ে ১০টার দিকে মাইক্রোবাস যোগে বাড়ি ফিরছিল ওই দুই নৃত্য শিল্পী।

এসময় পালি ও বাঁশপুকুরিয়া গ্রামের মাঝখানে স্থানীয় ১০/১২ জন যুবক মাইক্রোবাসের পথরোধ করে ওই দুই শিল্পীকে মাইক্রোবাস থেকে নামিয়ে রাস্তার পাশে জঙ্গলের মধ্যে নিয়ে যায়। এরপরে দু’জনকেই দলবেঁধে ধর্ষন করা হয় বলে অভিযোগ।

তবে এসময় স্থানীয় লোকজন টের পেয়ে এগিয়ে গেলে ওই যুবকরা পালিয়ে যায়। পরে দুই শিল্পীকে উদ্ধার করে দুর্গাপুর স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করেন স্থানীয়রা।

স্বাস্থ্য কেন্দ্রের রোগী ভর্তির রেজিস্ট্রার দেখে জানা গেছে, গতকাল শুক্রবার রাত ১১ টা ৪০ মিনিটেওই দুই নারী শিল্পীকে ভর্তি দেখানো হয়েছে। ভর্তির সময় দুই নারী শিল্পীর অভিভাবক হিসেবে তামিম ও সামি নামের দুই যুবকের নাম লেখা রয়েছে। তবে তাদের মোবাইল নাম্বার দেয়ার সময় নাম্বারের একটি করে ডিজিট কম লেখা রয়েছে।

এ ব্যাপারে জানতে চাইলে দুর্গাপুর থানার ওসি আব্দুল মোতালেব জানান, এ ঘটনায় থানায় একটি লিখিত অভিযোগ হয়েছে। আমি থানার বাইরে আছি তাই আপাতত বিস্তারিত কিছু বলতে পারছিনা।

মতিহার বার্তা ডট কম  ২১ এপ্রিল  ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply