শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
নাফনদীর বেড়িবাঁধ থেকে ২ কেজি ক্রিস্টাল মেথ উদ্ধার

নাফনদীর বেড়িবাঁধ থেকে ২ কেজি ক্রিস্টাল মেথ উদ্ধার

নাফনদীর বেড়িবাঁধ থেকে ২ কেজি ক্রিস্টাল মেথ উদ্ধার
নাফনদীর বেড়িবাঁধ থেকে ২ কেজি ক্রিস্টাল মেথ উদ্ধার

অনলাইন ডেস্ক: কক্সবাজারের টেকনাফে মালিকবিহীন দুই কেজি ১১২ গ্রাম ক্রিস্টাল মেথ বা আইস ও ৩০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

শুক্রবার (১১ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে নাফনদীর বেড়িবাঁধ এলাকা থেকে আইস ও ইয়াবাগুলো উদ্ধার করে বিজিবি।

টেকনাফ ২ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল শেখ খালিদ মোহাম্মদ ইফতেখার বলেন, টেকনাফ (২ বিজিবি) ব্যাটালিয়নের লেদা বিওপি’র একটি সীমান্ত সুরক্ষা টহলদল উত্তর নাফনদী এলাকায় নিয়মিত টহল কাযর্ক্রম চালিয়ে যাচ্ছে।

এসময় শুক্রবার সন্ধ্যার দিকে টহলদল এক ব্যক্তিকে নাফ নদী পার হয়ে বেড়িবাঁধের দিকে আসতে দেখে তার গতিবিধি রোধের চেষ্টা করলে তার হাতে থাকা একটি ব্যাগ ফেলে পালিয়ে যায়। পরে টহল দল ব্যাগের ভেতর থেকে দুই কেজি ১১২ গ্রাম ক্রিস্টাল মেথ বা আইস ও ৩০ হাজার পিস ইয়াবা পায়।

উদ্ধার হওয়া ক্রিস্টাল মেথ বা আইস ও ইয়াবাগুলো ব্যাটালিয়ন সদরের জমা রাখা হয়েছে বলে জানান এই বিজিবি কর্মকর্তা।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply