শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
মা’কে ঘরবন্দি করে পুড়িয়ে মারল ছেলে

মা’কে ঘরবন্দি করে পুড়িয়ে মারল ছেলে

মা’কে ঘরবন্দি করে পুড়িয়ে মারল ছেলে
মা’কে ঘরবন্দি করে পুড়িয়ে মারল ছেলে

সুমাইয়া তাবাসুম: পোষ্য বাজপাখিকে মেরে ফেলেছিলেন মা। সেই রাগে মা’কে ঘরবন্দি করে কেরোসিন ঢেলে পুড়িয়ে মারার অভিযোগ উঠল ছেলের বিরুদ্ধে। শনিবার রাতে ভয়াবহ এই ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার গোসাবার বিজয়নগর গ্রামে। মৃতের নাম সাবিত্রী বিশ্বাস (৩৮)। রবিবার সকালে গোসাবা থানার পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মৃতদেহটি উদ্ধার করে ময়না তদন্তে পাঠায়। অভিযুক্ত ভোলানাথ বিশ্বাসকে আটক করে তদন্ত শুরু করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, সাবিত্রী তাঁর ছেলেকে নিয়ে একাই বাড়িতে বসবাস করতেন। তাঁর স্বামী অন্য এক মহিলার সঙ্গে বর্তমানে কলকাতায় থাকেন। সম্প্রতি ভোলানাথ বাড়িতে একটি বাজপাখি পুষেছিল। ছেলের এমন কার্যকলাপ মোটেই পছন্দ ছিল না সাবিত্রী দেবীর। সেই পাখি নিয়ে দু’জনের মধ্যে প্রায়ই বচসা হতো বলে দাবি প্রতিবেশীদের।

অভিযোগ, শনিবার রাতে ছেলের অবর্তমানে পাখিটিকে মেরে ফেলেন সাবিত্রী দেবী। এরপর রাতে ভোলানাথ বাড়ি ফিরে দেখেন, তাঁর পোষ্য বাজপাখি মৃত অবস্থায় পড়ে রয়েছে। প্রিয় পোষ্যের মৃত্যুতে মাথায় খুন চেপে যায় ভোলানাথের। আচমকা নিজের মা’কে বেধড়ক মারধর করতে শুরু করে। এরপরে ঘরের দরজা বন্ধ করে কেরোসিন তেল ঢেলে আগুন ধরিয়ে দেয়। বন্ধ অবস্থায় ঘরের মধ্যেই পুড়িয়ে মারা যান ওই মহিলা।

এরপরই পালিয়ে যায় ভোলানাথ। রবিরার সকালে এই ঘটনার কথা এলাকায় চাউর হয়ে যায়। ঘটনার খবর পেয়ে গোসাবা থানার পুলিশ মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠায়। এরপরই গ্রামে তল্লাশি চালিয়ে গ্রেফতার করা হয় অভিযুক্ত ভোলানাথকে। তবে এখনও অবধি তার বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের হয়নি। পুলিশ স্বতঃপ্রণোদিত মামলা দায়ের করে তদন্ত শুরু করেছে।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply