শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
পাবনায় অত্যাধুনিক অস্ত্রসহ চরমপন্থী দলের ৫ সদস্য গ্রেপ্তার

পাবনায় অত্যাধুনিক অস্ত্রসহ চরমপন্থী দলের ৫ সদস্য গ্রেপ্তার

পাবনায় অত্যাধুনিক অস্ত্রসহ চরমপন্থী দলের ৫ সদস্য গ্রেপ্তার
পাবনায় অত্যাধুনিক অস্ত্রসহ চরমপন্থী দলের ৫ সদস্য গ্রেপ্তার

অনলাইন ডেস্ক: পাবনায় নিষিদ্ধ ঘোষিত একটি চরমপন্থী সংগঠনের পাঁচ সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে অত্যাধুনিক অস্ত্র ও বিপুল পরিমাণ গোলাবারুদ উদ্ধার করা হয়েছে।

রবিবার (১৩ নভেম্বর) দিবাগত গভীর রাত ৩টার দিকে আতাইকুলার ফারাদপুরে নতুন পাড়ার নাহিদের বাড়িতে সর্বহারাদের আস্তানায় অভিযান চালায় পুলিশের দুটি চৌকস দল। সেখান থেকেই তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা জেলার আটঘরিয়া উপজেলার একদন্তে আত্মসমর্পন করা সর্বহারা নেতা মুসা খাঁ হত্যায় জড়িত বলে পুলিশ নিশ্চিত করেছে।
সোমবার (১৪ নভেম্বর) দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ তথ্য জানান পুলিশ সুপার মো. আকবর আলী মুনসী। এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মাসুদ আলম ও অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) রোকনুজ্জামান সরকারসহ পুলিশ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

গ্রেপ্তারকৃতরা হলেন- জেলার চাটমোহর উপজেলার কদমতলীর আব্দুল হাই সামাদের ছেলে সাইফুর ইসলাম ওরফে শুটার সিরাজ (২৫), আটঘরিয়ার নগরচাচকিয়া উত্তরপাড়ার মো. নায়েব আলীর ছেলে মো. একরাম হোসেন (২৫), আমিনপুর থানার চর দূর্গাপুরের কোরবান ব্যাপারীর ছেলে মো. শরিফুল ইসলাম (২৫), আতাইকুলা থানার সাদুল্লাহপুরের ফারাদপুর নতুনপাড়ার গফুর প্রামাণিকের ছেলে নাহিদুল ইসলাম শাকিল (১৯) ও রাজবাড়ী জেলার চরভরাটের মো. আজিজুল আয়নাল প্রামানিকের ছেলে জালাল প্রামানিক (২৮)।

পুলিশ সুপার আকবর আলী মুনসী কালের কণ্ঠকে জানান, আটঘরিয়া থানার একদন্ত ইউনিয়নের অলির মোড়ে সর্বহারা নেতা মুসা খাঁ হত্যাকাণ্ডে সরাসরি জড়িত আসামিদের শনাক্ত করতে সক্ষম হয় পুলিশ। পরবর্তীতে গোপন সংবাদের ভিত্তিতে রবিবার দিবাগত গভীর রাত ৩টার দিকে আতাইকুলার ফারাদপুর নতুন পাড়ার নাহিদের বাড়িতে সর্বহারাদের আস্তানায় অভিযান চালানো হয়। অভিযানে পাঁচ চরমপন্থীকে কোনো ধরনের রক্তপাত ছাড়াই গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে একটি বিদেশি পিস্তল, একটি ম্যাগজিন, এক রাউন্ড তাজা কার্তুজ, একটি ওয়ান শুটার গান, একটি বিদেশি এসএমসি, এসএমসি’র ম্যাগজিন, এসএমসি’র ১৫ রাউন্ড তাজা কার্তুজ, একটি শর্টগান, ৩২ রাউন্ড বারো বোরের তাজা কার্তুজ ও ছয়টি মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে।

উল্লেখ্য, গত ২৬ অক্টোবর আটঘরিয়া থানার একদন্ত ইউনিয়নের অলির মোড়ে নজিবুলের চায়ের দোকানের পেছনে ক্যারাম খেলছিলেন ২০১৯ সালে আত্মসমর্পন করা (১৬ নম্বর সিরিয়াল) সর্বহারা নেতা মুসা খাঁ (২৮)। বিকেল ৫টার দিকে সশস্ত্র সন্ত্রাসীরা প্রকাশ্য দিবালোকে আগ্নেয়াস্ত্র দিয়ে গুলি ও রামদা দিয়ে কুপিয়ে নৃশংসভাবে মুসা খাকে হত্যা করে চলে যায়। এ সময় তারা সর্বহারা জিন্দাবাদ, মাওবাদি বলশেভিক জিন্দাবাদ স্লোগান দিয়ে পালিয়ে যায় বলে পুলিশ স্থানীয়দের কাছ থেকে জানতে পারে।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply