শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
নদী বাঁচাতে না পারলে দেশ রক্ষা সম্ভব নয়: নৌ প্রতিমন্ত্রী

নদী বাঁচাতে না পারলে দেশ রক্ষা সম্ভব নয়: নৌ প্রতিমন্ত্রী

নদী বাঁচাতে না পারলে দেশ রক্ষা সম্ভব নয়: নৌ প্রতিমন্ত্রী
নদী বাঁচাতে না পারলে দেশ রক্ষা সম্ভব নয়: নৌ প্রতিমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক: নদী বাঁচাতে না পারলে বাংলাদেশকে রক্ষা সম্ভব নয় জানিয়েছেন নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী।

তিনি বলেন, নদী রক্ষায় কমিশন গঠন করা হয়েছে। সেই কমিশন কাজ করছে। নৌ পরিবহন ও পানি সম্পদ মন্ত্রণালয় স্থানীয় প্রশাসনকে সঙ্গে নিয়ে নদী রক্ষায় যৌথভাবে কাজ করছে।
মঙ্গলবার (২২ নভেম্বর) সকাল সাড়ে ১০টায় রাজশাহী বিভাগীয় কমিশনারের কার্যালয়ের সভা কক্ষে আত্রাই, ইছামতি, বড়াল, মহানন্দা, পুনর্ভবা নদীর সমীক্ষা নিয়ে বিভাগীয় কর্মশালায় প্রতিমন্ত্রী এসব কথা বলেন।
তিনি আরও বলেন, আমরা চাই সাধারণ মানুষও নদী রক্ষায় এগিয়ে আসুক। মানুষের মধ্যে সচেতনতা আসুক। নদীগুলো দখল দূষণের হাত থেকে রক্ষার জন্য বর্তমান সরকার পদক্ষেপ নিচ্ছে।
রাজশাহী বিভাগীয় কমিশনার জি এস এম জাফরউল্লার সভাপতিত্বে কর্মশালায় উপস্থিত ছিলেন- রাজশাহী রেঞ্জের উপ-পুলিশ পরিদর্শক আব্দুল বাতেন, রাজশাহী পুলিশ কমিশনার, আবু কালাম সিদ্দিক, জেলা প্রশাসক আব্দুল জলিল।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply