শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
শেখ রাসেল মিনি স্টেডিয়াম থেকে ককটেল উদ্ধার, ১৪৮ জনের বিরুদ্ধে মামলা

শেখ রাসেল মিনি স্টেডিয়াম থেকে ককটেল উদ্ধার, ১৪৮ জনের বিরুদ্ধে মামলা

শেখ রাসেল মিনি স্টেডিয়াম থেকে ককটেল উদ্ধার, ১৪৮ জনের বিরুদ্ধে মামলা
ফাইল ফটো

তানোর প্রতিনিধি: রাজশাহীর তানোর উপজেলায় শেখ রাসেল মিনি স্টেডিয়াম থেকে পাঁচটি তাজা ককটেল উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় উপজেলা বিএনপির ৮ নেতাকর্মীসহ ১৪০ জনের বিরুদ্ধে মামলা করা হয়েছে।

বুধবার (২৩ নভেম্বর) সকালে তানোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান মিয়া বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, মঙ্গলবার রাত আনুমানিক সাড়ে ১০টার দিকে উপজেলা শেখ রাসেল মিনি স্টেডিয়ামে বিএনপির নেতাকর্মীরা অস্থিতিশীল পরিবেশ সৃষ্টির জন্য সমবেত হন। কিন্তু অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটার আগেই পুলিশ সেখানে উপস্থিত হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে তারা পালিয়ে যান।

ওসি আরও বলেন, স্টেডিয়াম থেকে পাঁচটি তাজা ককটেল, বেশকিছু বাঁশের লাঠি উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় বিস্ফোরক আইনে মামলা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply