শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
টলিউড সম্পর্কে কী ধারণা দক্ষিণী ইন্ডাস্ট্রি এবং বলিউডের? ভাগ করে নিলেন ঋতাভরী

টলিউড সম্পর্কে কী ধারণা দক্ষিণী ইন্ডাস্ট্রি এবং বলিউডের? ভাগ করে নিলেন ঋতাভরী

টলিউড সম্পর্কে কী ধারণা দক্ষিণী ইন্ডাস্ট্রি এবং বলিউডের? ভাগ করে নিলেন ঋতাভরী
টলিউড সম্পর্কে কী ধারণা দক্ষিণী ইন্ডাস্ট্রি এবং বলিউডের? ভাগ করে নিলেন ঋতাভরী

তামান্না হাবিব নিশু: টলিপাড়ায় ঋতাভরী চক্রবর্তীকে চেনেন না এমন কেউ নেই। সদ্য গোয়া আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে অনুষ্ঠান করে শহরে ফিরেছেন নায়িকা। ভাগ করে নিলেন সেই অভিজ্ঞতা।

এই তিনি টালিগঞ্জের স্টুডিয়োপাড়ায় শুটিং করছেন তো আবার পরের দিনই হয়তো প্রিয়ঙ্কা চোপড়ার সঙ্গে একই মঞ্চে। আবার গোয়া আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের মঞ্চে বাংলার মুখ তিনি। বলা হচ্ছে ঋতাভরী চক্রবর্তীর কথা। কলকাতার মুখ হিসাবে তাঁকে চেনেন না, এমন কেউ নেই। দু’দিন আগেই গোয়া আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের মঞ্চে দেখা গিয়েছে নায়িকাকে।

শহরের বাইরে এই বৃহত্তর জগতে অবাধ যাতায়াত নায়িকার। আগে এই অনুষ্ঠানেই মনোনীত হয়েছিল নায়িকার দুটো ছবি। ‘অন্য অপালা’ আর ‘ব্রহ্মা জানেন গোপন কম্মটি’। তার পর গত বছর ওই একই মঞ্চে অনুষ্ঠান করেছিলেন নায়িকা। এই বছরও সেই একই ছবি। বরুণ ধওয়ানের সঙ্গে ছবি ভাগ করে নিয়েছেন ঋতাভরী। আনন্দবাজার অনলাইনের তরফে অভিনেত্রীর কাছে প্রশ্ন ছিল রাজ্যের বাইরের শিল্পীদের টলিউড নিয়ে কী ধারণা? নায়িকার উত্তর, “আমার কষ্ট হয়।

এখানে অনেকের ভাবনা বিশাল কিছু করছেন। কিন্তু এখনও পর্যন্ত আমাদের কলকাতার কাজ সম্পর্কে মুম্বই বা অন্য অঞ্চলের অভিনেতাদের সঠিক ধারণা নেই। কিন্তু দক্ষিণী ছবির ক্ষেত্রে ছবিটা সম্পূর্ণ উল্টো। আমাদের নিজেদের সম্পর্কে মানুষকে আরও জানানো উচিত। আমিও তেমনটাই করি। তা আমার ছবি হোক কিংবা অন্য কারও ছবি।”

এই মুহূর্তে নায়িকা ব্যস্ত বিভিন্ন কাজে। খুব শীঘ্রই মুক্তি পাবে তাঁর অভিনীত ছবি ‘ফাটাফাটি’। এ ছাড়াও কথাবার্তা চলছে বেশ কিছু নতুন কাজের।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply