শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
বাঘায় রাস্তা সংস্কারে নিম্নমানের সামগ্রী ব‍্যবহারের অভিযোগ

বাঘায় রাস্তা সংস্কারে নিম্নমানের সামগ্রী ব‍্যবহারের অভিযোগ

বাঘায় রাস্তা সংস্কারে নিম্নমানের সামগ্রী ব‍্যবহারের অভিযোগ
বাঘায় রাস্তা সংস্কারে নিম্নমানের সামগ্রী ব‍্যবহারের অভিযোগ

বাঘা (রাজশাহী) প্রতিনিধি: রাজশাহীর বাঘায় রাস্তা সংস্কার কাজে নিম্নমানের সামগ্রী ব্যবহারের অভিযোগ উঠেছে। সরকারি নিয়ম উপেক্ষা করে নিম্নমানের ইটের খোয়া ও পুরাতন পিচের সংমিশ্রণে কাজ করার অভিযোগ স্থানীয়দের।

খোঁজ নিয়ে জানা যায়, স্থানীয় সরকার প্রকৌশল বিভাগের অধীনে উপজেলার বাউসা ইউপির হরিপুর মধ‍্যপাড়া মুনতাজের বাড়ি থেকে ষড়াতলা মোড় মোজাহারের বাড়ি পর্যন্ত ১ কিলোমিটার রাস্তা সংস্কার করা হচ্ছে। এতে ব্যয় ধরা হয়েছে ৩১ লাখ ৫০ হাজার টাকা। কাজটি করছেন মেসার্স রিপা এন্টারপ্রাইজ। যার সত্বাধিকারি রবিউল ইসলাম।

স্থানীয়রা জানান, মেরামত কাজে যে মালামাল ব্যবহৃত হচ্ছে সেগুলোর সঙ্গে আগের কাজের ব্যবহৃত মালামাল মিশ্রন করা হচ্ছে। রাস্তায় ব্যবহৃত ইট ও পিচ তুলে সেগুলো নতুন নিম্মমানের ইটের খোয়ার সঙ্গে মিশিয়ে কাজ করা হচ্ছে। এমনকি রোলারের ব্যবহারও সঠিক হয়নি বলেও অভিযোগ এলাকাবাসীর।

কাজের মানের তদারকির দায়িত্বে থাকা উপজেলা প্রকৌশল কার্যালয়ের কার্য সহকারি জমাদিউস আওয়াল রনির এ বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, কাজ সঠিকভাবে হচ্ছে, কোন অনিয়ম হচ্ছেনা।

উপজেলা সহকারি প্রকৌশলী নাহিদ ইসলামের সঙ্গে যোগাযোগ করলে তিনি বলেন, ‘আমাদের কাছে এ ধরনের কোন অভিযোগ আসেনি। কাজ নিয়মিত তদারকি করা হচ্ছে। রাস্তার কাজ খারাপ হবার সুযোগ নেই।’

অভিযোগ অস্বিকার করে ঠিকাদার রবিউল ইসলাম বলেন, কাজের মান খারাপ হচ্ছেনা। কিছু লোক সুবিধা না পেয়ে এমন অভিযোগ করতে পারে।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply