শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
প্রাইভেটকারে ৫ হাজার ইয়াবা, কৃষি কর্মকর্তাসহ আটক ৩

প্রাইভেটকারে ৫ হাজার ইয়াবা, কৃষি কর্মকর্তাসহ আটক ৩

প্রাইভেটকারে ৫ হাজার ইয়াবা, কৃষি কর্মকর্তাসহ আটক ৩
প্রাইভেটকারে ৫ হাজার ইয়াবা, কৃষি কর্মকর্তাসহ আটক ৩

অনলাইন ডেস্ক: নারায়ণগঞ্জের আড়াইহাজারে গতকাল শুক্রবার সন্ধ্যা ৬টার দিকে ৫ হাজার পিস ইয়াবা (ট্যাবলেট) উদ্ধার করেছে পুলিশ। এ সময় সরকারী এক নারী কর্মকর্তাসহ তিন ব্যক্তিকে আটক করা হয়।

আটককৃতরা হলেন- স্থানীয় ফতেপুর ইউনিয়নের দক্ষিণপাড়া এলাকার মৃত মইজদ্দিনের ছেলে মোতাহার হোসেন সেলিম মিয়া (৪৫), তার স্ত্রী আড়াইহাজার উপজেলা উপ-সহকারী কৃষি কর্মকর্তা আকলিমা আক্তার (৪২) ও প্রাইভেটকারের চালক একই এলাকার হযরত আলীর ছেলে আজিজুল (৩০)। স্থানীয় থাড়িবাড়ি মোড় এলাকায় অভিযান চালিয়ে তাদের বহনকৃত প্রাইভেটকারসহ তাদের আটক করে পুলিশ।

জানা গেছে, আটককৃতরা প্রাইভেটকার যোগে বাড়ির দিকে যাচ্ছিলেন। এক পর্যায়ে ঢাকা (মেট্রো-গ-৩১-২৭৮৪) নাম্বারের গাড়ীটি স্থানীয় দক্ষিণপাড়া এলাকার থাড়িবাড়ি মোড়ে পৌঁছলে পুলিশ তাদের গতিরোধ করে। পরে গাড়ী তল্লাশী করে কয়েকটি প্যাকেটের মধ্যে রাখা ৫ হাজার পিস ইয়াবা (ট্যাবলেট) উদ্ধার করা হয়। এ সময় সাদা রংয়ের গাড়ীটিও জব্দ করা হয়েছে। অভিযানে নেতৃত্ব দিয়েছেন নারায়ণগঞ্জ জেলা পুলিশের সহকারী পুলিশ সুপার (গ-সার্কেল) শেখ বিল্লাল হোসেন, আড়াইহাজার ভারপ্রাপ্ত কর্মকর্তা আজিজুল হক হাওলাদার, এসআই নুরুল ইসলাম ও আব্দুর রহিমসহ আরও অনেকে। এসময় তাদের সঙ্গে থাকা কয়েকটি প্যাকেটে ৫ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে বলে পুলিশ দাবী করেন।

তবে এসময় ঘটনাস্থলে আটক কৃষি কর্মকর্তা আকলিমা বলছিলেন, ‘গাড়িতে ইয়াবা থাকার বিষয়টি আমার জানা নেই। আমি এই বিষয়ে কিছুই জানি না। আমাকে ফাঁসানো হয়েছে; আমি নির্দোষ।’ এদিকে স্থানীয়রা জানান, এর আগেও দুইবার পুলিশ মাদকসহ সেলিম মিয়াকে আটক করেছিল।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আজিজুল হক হাওলাদার বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়েছে। পুলিশের কাছে তথ্য ছিল দীর্ঘদিন ধরেই সংবদ্ধ এই চক্রটি ইয়াবার ব্যবসা করে আসছে।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply