শিরোনাম :
রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ? দিনাজপুরে ড্রাম ট্রাকসহ ১০০ কেজি গাঁজা জব্দ, গ্রেপ্তার ৩
রাজশাহী জেলা পুলিশের অভিযানে আটক ৩৩

রাজশাহী জেলা পুলিশের অভিযানে আটক ৩৩

রাজশাহী জেলা পুলিশের অভিযানে আটক ৩৩
রাজশাহী জেলা পুলিশের অভিযানে আটক ৩৩

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী জেলায় অভিযান চালিয়ে ৩৩ জনকে আটক করেছে পুলিশ। গতকাল শুক্রবার দিবাগত রাত থেকে শুরু করে শনিবার ভোর পর্যন্ত চলা অভিযানে তাদের গ্রেফতার করা হয়।

শনিবার (২৬ নভেম্বর) সকালে এ তথ্য নিশ্চিত করেছেন রাজশাহী অতিরিক্ত পুলিশ সুপার(সদর) মোঃ ইফতে খায়ের আলম।

জেলার বিভিন্ন থানা ও ডিবি পুলিশ জেলার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে গোদাগাড়ী মডেল থানা ৫ জন, মোহনপুর থানা ৩ জন, বাগমারা থানা ৪ জন, দুর্গাপুর থানা ১ জন, পুঠিয়া থানা ১০ জন, চারঘাট মডেল থানা ৬ জন ও বাঘা থানা ৪ জনকে আটক করে।

যার মধ্যে ২১ জন ওয়ারেন্টভুক্ত আসামি, ৩ জনকে মাদকদ্রব্যসহ ৯ জনকে অন্যান্য মামলায় গ্রেফতার করা হয়েছে।

গোদাগাড়ী মডেল থানা পুলিশ ১নং মোঃ ইসমাইল হোসেন(৩৭) ও ২নং মোঃ তরিকুল ইসলাম(৩১) কে ৮০গ্রাম হেরোইনসহ আটক করে।

চারঘাট মডেল থানা পুলিশ ১নং মোঃ শহিদুল ইসলাম ওরফে ভুট্টু(৪২) কে ১০০গ্রাম গাঁজাসহ আটক করে।

আটককৃতদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply