শিরোনাম :
ফের রাফায় ইজরায়েল হামলা প্রাণ গেল ১১ জনের রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২২ রাজশাহী মহানগরী সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার মহানগরীতে গাঁজা, ফেনসিডিল ও ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ গ্রেফতার – ৪ তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার
দুর্ঘটনার কবলে মিঠুন

দুর্ঘটনার কবলে মিঠুন

দুর্ঘটনার কবলে মিঠুন
দুর্ঘটনার কবলে মিঠুন

তামান্না হাবিব নিশু: দুর্ঘটনার কবলে পড়ল বিজেপি নেতা মিঠুন চক্রবর্তীর গাড়ি। শনিবার (২৬ নভেম্বর) বাঁকুড়া থেকে আসানসোল যাওয়ার পথে ‘মহাগুরু’র গাড়ি দুর্ঘটনায় পড়ে। তবে মিঠুন বা তার সঙ্গে থাকা সবাই সুরক্ষিত আছেন। যথা সময়েই মিঠুন দুর্গাপুর পৌঁছান। যদিও তার গাড়িটি ক্ষতিগ্রস্ত হয়েছে।

বাঁকুড়ায় কর্মসূচি শেষ করে শনিবার আসানসোল যাচ্ছিলেন মিঠুন। নিরাপত্তার জন্য মিঠুনের আগে ও পরে ছিল আরও একাধিক গাড়ি। বিষ্ণুপুর ছাড়ার পরেই একটি তিন মাথার মোড়ে আচমকাই মিঠুনের কনভয়ের সামনে চলে আসে একটি সাইকেল। তাকে বাঁচাতে গিয়ে ব্রেক কষে কনভয়ের একে বারে সামনে থাকা গাড়িটি। তার পরেই ওই গাড়ির পেছনে থাকা মিঠুনের গাড়ি গিয়ে ধাক্কা মারে সামনের গাড়িতে। একই সময় মিঠুনের গাড়ির পেছনে থাকা নিরাপত্তারক্ষীদের গাড়িও ধাক্কা মারে মিঠুনের গাড়িতে। তবে মিঠুন ও গাড়ির আরোহীরা সুরক্ষিতই আছেন। মিঠুনের গাড়ির সামনের অংশ খুলে ঝুলতে থাকে।

গাড়ি মেরামত করতে আসানসোল থেকে মিস্ত্রি ডেকে পাঠানো হয়। মিস্ত্রি এসে জানান, গাড়ি সম্পূর্ণ ঠিক করতে অনেকটা সময় লাগবে। তার পরেই মিঠুন ওই ভাঙা গাড়িতেই চড়ে বসেন। কনভয় ছোটে আসানসোলের দিকে।

পঞ্চায়েত ভোটের আগে বিজেপির বুথস্তরের সংগঠনের অবস্থা কেমন, তা জানতে বিজেপি এ বার মাঠে নামিয়েছে ‘সংগঠক’ মিঠুন চক্রবর্তীকে। গত বুধবার পুরুলিয়া দিয়ে শুরু হয় তার রাঢ়বঙ্গ সফর। রোববার মিঠুনের সভা বোলপুরে। এই সফরে তৃণমূলস্তরে সংগঠনের বাস্তব অবস্থা বুঝতে ট্রেনের বদলে গাড়ি নিয়ে বেরিয়েছেন মিঠুন। শনিবার সকালে সেই গাড়ি নিয়েই দুর্ঘটনায় পড়েন তিনি।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply