শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
কমলগঞ্জে বিদেশি মদসহ আটক ১

কমলগঞ্জে বিদেশি মদসহ আটক ১

কমলগঞ্জে বিদেশি মদসহ আটক ১
কমলগঞ্জে বিদেশি মদসহ আটক ১

অনলাইন ডেস্ক: মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার শমশেরনগর বিমানবন্দর সড়কে অভিযান চালিয়ে বিপুল পরিমান বিদেশী মদসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।

শনিবার (২৬ নভেম্বর) রাত সোয়া ৮টার দিকে শমশেরনগর বিমানবন্দর সড়কের কেছুলুটি সংলগ্ন এলাকা থেকে তাকে মদসহ আটক করা হয়। উদ্ধারকৃত মাদকের আনুমানিক বাজার মূল্য প্রায় দেড় লক্ষ টাকা হবে বলে পুলিশ জানায়।

শমশেরনগর পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক সোহেল রানা জানান, শমশেরনগর বিমানবন্দর সড়কে চেকপোস্ট পরিচালনা করার সময় সিএনজি যোগে বিদেশী মদ পাচার করার গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ ধাওয়া করলে তিনজন আসামী মাদকসহ পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে স্থানীয়দের সহযোগিতায় পুলিশ আটক করে মাদক ব্যবসায়ী কুলাউড়া উপজেলার শরীফপুর ইউনিয়নের সঞ্জরপুর গ্রামের মোঃ মহরম আলীর ছেলে মোঃ আজিম আলীকে(১৯)।

এ সময় বিদেশী ৫৯ বোতল বিদেশী মদ ও ৪ বোতল হুইস্কি উদ্ধার করা হয়। এ সময় অপর দুই আসামী পালিয়ে যায়। অভিযানে শমশেরনগর পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক সোহেল রানা, উপ-পরিদর্শক আব্দুর রহমান গাজী, সহকারী উপ-পরিদর্শক বাবুল ও এনামুল হকের নেতৃত্বে একদল পুলিশ উপস্থিত ছিলেন। শমশেরনগর পুলিশ ফাঁড়ির ওসি (তদন্ত) শামীম আকনজি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় কমলগঞ্জ থানায় মাদক আইনে মামলা হয়েছে।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply