শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
চাঁপাইনবাবগঞ্জে বিদেশি অস্ত্র ও গুলিসহ আটক ৪

চাঁপাইনবাবগঞ্জে বিদেশি অস্ত্র ও গুলিসহ আটক ৪

চাঁপাইনবাবগঞ্জে বিদেশি অস্ত্র ও গুলিসহ আটক ৪
চাঁপাইনবাবগঞ্জে বিদেশি অস্ত্র ও গুলিসহ আটক ৪

অনলাইন ডেস্ক: শিবগঞ্জে বিদেশি অস্ত্র ও গুলিসহ ৪ জনকে আটক করেছে র‌্যাব। শনিবার (১০ ডিসেম্বর) রাতে উপজেলার শাহাবাজপুর ইউনিয়নের পিরোজপুর এলাকার ইরফান আলীর বাঁশবাগানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটকরা হলেন, রাজশাহীর গোদাগাড়ী উপজেলার মাদারপুর ডিমভাঙ্গা এলাকার ইসাহাক আলী (৩০) জনি ইসলাম (২২), ফারুক হোসেন (৩৭)ও শিবগঞ্জ উপজেলার পিরোজপুর পশ্চিমপাড়া এলাকার জাকির হোসেন (৩৫)।

রোববার (১১ ডিসেম্বর) সকালে র‌্যাব-৫ এর পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানান, কোম্পানির অধিনায়ক লে. কমান্ডার রুহ-ফি-তাহমিন তৌকির ও উপ-অধিনায়ক সহকারী পুলিশ সুপার আমিনুল ইসলামের নেতৃত্বে র‌্যাবের একটি চৌকস দল গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার পিরোজপুর ওই এলাকার একটি বাঁশবাগানে অভিযান চালিয়ে একটি বিদেশি পিস্তুল, দুটি ম্যাগাজিন, চার রাউন্ড গুলি ও একটি মাইক্রোবাসসহ ৪ জনকে হাতেনাতে আটক করা হয়।

এ ঘটনায় শিবগঞ্জ থানায় একটি মামলা দায়ের হয়েছে। আটককৃত ৪ জনকে পুলিশের সহায়তায় মামলায় গ্রেফতার দেখিয়ে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply