শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
যুব মহিলা লীগের সম্মেলন উদ্বোধন করলেন শেখ হাসিনা

যুব মহিলা লীগের সম্মেলন উদ্বোধন করলেন শেখ হাসিনা

যুব মহিলা লীগের সম্মেলন উদ্বোধন করলেন শেখ হাসিনা
যুব মহিলা লীগের সম্মেলন উদ্বোধন করলেন শেখ হাসিনা

অনলাইন ডেস্ক: রাজধানীর ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগের সহযোগী সংগঠন যুব মহিলা লীগের তৃতীয় ত্রিবার্ষিক সম্মেলন উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) বেলা ১২টায় মঞ্চে আসেন আওয়ামী লীগ সভাপতি। এরপর জাতীয় সংগীতের মধ্যে দিয়ে বেলুন ও পায়রা উড়িয়ে সম্মেলনে উদ্ধোধন করা হয়।

এর আগে খণ্ড খণ্ড মিছিল নিয়ে সকাল থেকেই সম্মেলনস্থলে জড়ো হতে থাকেন যুব মহিলা লীগের নেতা-কর্মীরা। সোহরাওয়ার্দী উদ্যান, টিএসসি এলাকা ও আশপাশের বিভিন্ন স্থানে ব্যানার, প্ল্যাকার্ড ও ফেস্টুন শোভা পাচ্ছে।

সংগঠনের সভাপতি নাজমা আক্তারের সভাপতিত্বে বিশেষ অতিথি রয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। এছাড়া আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. দীপু মনি, প্রচার ও প্রকাশনা সম্পাদক আবদুর সোবহান গোলাপ, দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া প্রমুখ উপস্থিত আছেন।

প্রসঙ্গত, তিন বছর পরপর সম্মেলন হওয়ার কথা থাকলেও দুই দশকে মাত্র দুইবার কাউন্সিল হয়েছে। তবে নেতৃত্বের পরিবর্তন ঘটেনি। অর্থাৎ ২০০২ সালে যুব মহিলা লীগের জন্মলগ্ন থেকেই নেতৃত্বে রয়েছেন নাজমা আখতার ও অপু উকিল।

সংগঠনের নেতাকর্মীরা বলেন, এতদিনেও নেতৃত্বে পরিবর্তন না আসায় সংগঠনের কার্যক্রম ঝিমিয়ে পড়েছে। আধিপত্যের কারণে সংগঠনের শৃঙ্খলাও ব্যাহত হচ্ছে। তাই এবার নেতৃত্বে পরিবর্তন আসছে। যদিও এটি নির্ভর করছে আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার সিদ্ধান্তের ওপর।

গঠনতন্ত্র অনুযায়ী সম্মেলনে কাউন্সিলররা নতুন নেতৃত্ব নির্বাচন করার কথা। কিন্তু অন্যান্য সহযোগী সংগঠনের মতো যুব মহিলা লীগের কাউন্সিলরাও এবার নেতৃত্ব নির্বাচন করার ক্ষমতা শেখ হাসিনার ওপর অর্পণ করবেন বলে জানা গেছে।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply