শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
কাদেরের অনুরোধের পর নজরুল বললেন ‘শিগগিরই জানানো হবে’

কাদেরের অনুরোধের পর নজরুল বললেন ‘শিগগিরই জানানো হবে’

কাদেরের অনুরোধের পর নজরুল বললেন ‘শিগগিরই জানানো হবে’
কাদেরের অনুরোধের পর নজরুল বললেন ‘শিগগিরই জানানো হবে’

অনলাইন ডেস্ক: ২৪ ডিসেম্বর আওয়ামী লীগের জাতীয় সম্মেলন। একই দিনে ঢাকায় বিএনপি গণমিছিল কর্মসূচির ঘোষণা দিয়েছে। এ দিন গণমিছিল না করাতে, কিংবা ঢাকার বাইরে করতে অনুরোধ জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

এ প্রসঙ্গে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান বলেছেন, এ বিষয়ে এখনো কোনো সিদ্ধান্ত হয়নি। শিগগিরই জানানো হবে। মঙ্গলবার (১৩ ডিসেম্বর) দুপুরে নয়াপল্টনে বিএনপির ক্ষতিগ্রস্ত কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

কর্নেল অলি আহমেদের নেতৃত্বে ২০ দলীয় জোট নেতারা বিএনপি কার্যালয় পরিদর্শন গেলে তাদের নিয়ে সংবাদ সম্মেলন করেন নজরুল ইসলাম খান। সেখানে তিনি বলেন, সরকারের আচরণে শঙ্কা তৈরি হবার কারণে ১০ ডিসেম্বরের আগে নয়াপল্টনে দলীয় নেতা-কর্মীরা জড়ো হলে ৭ ডিসেম্বর পুলিশ সেখানে অভিযান চালায়। এ সময় দলের কার্যালয়ে লুটপাট ও ভাংচুর করা হয়, অনেকে আহত হয় এবং অনেককে গ্রেফতার করা হয়। সোজাসুজি বললে অসামাজিক মধ্যযুগীয় বর্বরতা চালানো হয়।

নজরুল ইসলাম বলেন, পুলিশ ব্যাগ নিয়ে ভেতরে প্রেবেশ করে ওই ব্যাগেই বোমা রেখে উল্টো বিএনপির বিরুদ্ধে বোমা নাটকের অভিযোগ করেছে। সেদিন মহাসচিবকে পর্যন্ত ঢুকতে দেওয়া হয়নি।

এর আগে, একইদিন সকালে ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে ওবায়দুল কাদের বলেন, আমরা তাদের (বিএনপি) অনুরোধ করবো, ঢাকা শহরে অহেতুক সংঘাতের উস্কানি দেবেন না। সারাদেশ থেকে আমাদের নেতাকর্মীরা আসবে, আমরা সংঘাত চাই না। সে কারণে আপনাদের গণমিছিল কর্মসূচি বাইরে করেন। ঢাকায় গণমিছিল না করতে আমরা অনুরোধ করছি।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply