শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
সিংড়ায় চলনবিল কিন্ডারগার্টেন অ্যাসোসিয়েশনের বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত

সিংড়ায় চলনবিল কিন্ডারগার্টেন অ্যাসোসিয়েশনের বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত

সিংড়ায় চলনবিল কিন্ডারগার্টেন অ্যাসোসিয়েশনের বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত
সিংড়ায় চলনবিল কিন্ডারগার্টেন অ্যাসোসিয়েশনের বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত

সিংড়া (নাটোর) প্রতিনিধি: নাটোরের সিংড়া উপজেলাধীন চলনবিল কিন্ডারগার্টেন অ্যাসোসিয়েশনের বৃত্তি পরীক্ষা-২০২২ অনুষ্ঠিত হয়েছে। ২১ ও ২২ ডিসেম্বর (বুধ ও বৃহস্পতিবার)  সকাল-বিকাল ২ দিন ব্যাপী সিংড়া সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ে এ পরীক্ষা অনুষ্ঠিত হয়।
আলহেরা ইসলামী একাডেমি, গ্লোবাল আইটি পয়েন্ট, রহিম ইকবাল কেজি একাডেমি, হাতিয়ানন্দহ নোমান কিন্ডারগার্টেন, এডুকেশন পয়েন্ট, রেনেসাঁ অক্সফোর্ড কিন্ডারগার্টেন, শেরকোল ইকরা প্রি-ক্যাডেট এন্ড জুনিয়র স্কুল সহ  ১৭ টি শিক্ষা প্রতিষ্ঠানের ১ম শ্রেণি থেকে ৫ম শ্রেণির মোট ৪৪৮ জন শিক্ষার্থী এই বৃত্তি পরীক্ষায় অংশ নেন।
চলনবিল কিন্ডারগার্টেন অ্যাসোসিয়েশনের সাধারন সম্পাদক ও পরীক্ষার কেন্দ্র সচীব মোঃ ফেরদৌস আলম ফিরোজ বলেন, ২ দিনের বৃত্তি পরীক্ষা আজ শেষ হলো। পরীক্ষা সুন্দর ও সুষ্ঠুভাবে সম্পন্ন হয়েছে। ১ম শ্রেণি থেকে  ২য় শ্রেণি পর্যন্ত বাংলা, অংক ও ইংরেজী তিনটি বিষয়ে পরীক্ষা নেওয়া হয়েছে। এছাড়া ৩য় শ্রেণি থেকে ৫ম শ্রেণি পর্যন্ত মোট ৫ টি বিষয়ের উপর পরীক্ষা নেওয়া হয়েছে। মেধাক্রম অনুসারে আমরা প্রতিটি ক্লাসে ট্যালেন্ট পুল ও সাধারন গ্রেডে বৃত্তি প্রদান করবো।
চলনবিল কিন্ডারগার্টেন অ্যাসোসিয়েশনের সভাপতি মোঃ নুরুল ইসলাম বুলবুল বলেন, আমাদের সংগঠনটি এবছরের শুরুতে গঠন করা হয়েছে এবং সংগঠনের উদ্যোগে এবছরই প্রথম বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত হলো। কোমলমতি শিশুদের মেধা বিকাশে অনুপ্রেরণা যোগাতেই এই বৃত্তি পরীক্ষার আয়োজন। আমাদের এই উদ্যোগ আগামীতেও চলমান থাকবে।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply