শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
সিংড়ায় চলনবিল কিন্ডারগার্টেন অ্যাসোসিয়েশনের বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত

সিংড়ায় চলনবিল কিন্ডারগার্টেন অ্যাসোসিয়েশনের বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত

সিংড়ায় চলনবিল কিন্ডারগার্টেন অ্যাসোসিয়েশনের বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত
সিংড়ায় চলনবিল কিন্ডারগার্টেন অ্যাসোসিয়েশনের বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত

 সিংড়া (নাটোর) প্রতিনিধি: নাটোরের সিংড়া উপজেলাধীন চলনবিল কিন্ডারগার্টেন অ্যাসোসিয়েশনের বৃত্তি পরীক্ষা-২০২২ অনুষ্ঠিত হয়েছে। ২১ ও ২২ ডিসেম্বর (বুধ ও বৃহস্পতিবার) সকাল-বিকাল ২ দিন ব্যাপী সিংড়া সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ে এ পরীক্ষা অনুষ্ঠিত হয়।

আলহেরা ইসলামী একাডেমি, গ্লোবাল আইটি পয়েন্ট, রহিম ইকবাল কেজি একাডেমি, হাতিয়ানন্দহ নোমান কিন্ডারগার্টেন, এডুকেশন পয়েন্ট, রেনেসাঁ অক্সফোর্ড কিন্ডারগার্টেন, শেরকোল ইকরা প্রি-ক্যাডেট এন্ড জুনিয়র স্কুল সহ ১৭ টি শিক্ষা প্রতিষ্ঠানের ১ম শ্রেণি থেকে ৫ম শ্রেণির মোট ৪৪৮ জন শিক্ষার্থী এই বৃত্তি পরীক্ষায় অংশ নেন।

চলনবিল কিন্ডারগার্টেন অ্যাসোসিয়েশনের সাধারন সম্পাদক ও পরীক্ষার কেন্দ্র সচীব মোঃ ফেরদৌস আলম ফিরোজ বলেন, ২ দিনের বৃত্তি পরীক্ষা আজ শেষ হলো। পরীক্ষা সুন্দর ও সুষ্ঠুভাবে সম্পন্ন হয়েছে। ১ম শ্রেণি থেকে ২য় শ্রেণি পর্যন্ত বাংলা, অংক ও ইংরেজী তিনটি বিষয়ে পরীক্ষা নেওয়া হয়েছে। এছাড়া ৩য় শ্রেণি থেকে ৫ম শ্রেণি পর্যন্ত মোট ৫ টি বিষয়ের উপর পরীক্ষা নেওয়া হয়েছে। মেধাক্রম অনুসারে আমরা প্রতিটি ক্লাসে ট্যালেন্ট পুল ও সাধারন গ্রেডে বৃত্তি প্রদান করবো।

চলনবিল কিন্ডারগার্টেন অ্যাসোসিয়েশনের সভাপতি মোঃ নুরুল ইসলাম বুলবুল বলেন, আমাদের সংগঠনটি এবছরের শুরুতে গঠন করা হয়েছে এবং সংগঠনের উদ্যোগে এবছরই প্রথম বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত হলো। কোমলমতি শিশুদের মেধা বিকাশে অনুপ্রেরণা যোগাতেই এই বৃত্তি পরীক্ষার আয়োজন। আমাদের এই উদ্যোগ আগামীতেও চলমান থাকবে।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply