শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
পত্নীতলায় চোরাই টান্সফর্মারসহ আটক ১

পত্নীতলায় চোরাই টান্সফর্মারসহ আটক ১

পত্নীতলায় চোরাই টান্সফর্মারসহ আটক ১
ফাইল ফটো

পত্নীতলা (নওগাঁ) প্রতিনিধি: পত্নীতলায় উপজেলার গগণপুর এলাকায় গত বৃহস্পতিবার রাতে বিদ্যুতের লাইনের পোল থেকে টান্সফর্মার চুরির সময় গ্রামবাসী টের পেয়ে ৯৯৯ কল করলে পত্নীতলা থানা পুলিশের একটি টহল দল গ্রামবাসী সহ একজন চোরকে আটক করেছে।

পত্নীতলা থানা সুত্রে জানা গেছে, গগণপুর এলাকায় চোরেরা রাতের আধারে একটি বিদ্যুতের লাইনের পোল থেকে টান্সফর্মার চুরির জন কিছু লোক উঠলে এলাকাবাসী জানতে পেরে ৯৯৯ কল করে জানালে পত্নীতলা থানা পুলিশের একটি টহল দল গ্রামবাসীকে সঙ্গে নিয়ে টান্সফর্মার সহ একজন চোরকে আটক করে। এসময় অন্য চোরেরা পালিয়ে যায়। আটককৃত রাব্বী হোসেন (২২) উপজেলার আমাইড় ইউপির কোতালী গ্রামের এজাবুল ইসলামের ছেলে।

এব্যাপারে নওগাঁ পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর এজিএম (প্রশাসন) মোঃ দেলোয়ার হোসেন বাদী হয়ে পত্নীতলা থানায় বিদ্যুৎ আইন-২০১৮ ধারা ৩৫/৪১ এ একটি মামলা দায়ের করেছে। মামলা নং-১৯, তাং- ২২/১২/২০২২ইং।

অপরদিকে বৃহস্পতিবার দিবাগত গভীর রাতে উপজেলার পত্নীতলা ইউপির বোরাম গ্রামের পূর্বপাড়ার শফিকুলের বাড়িতে ইটের প্রাচিরে সিঁধ কেটে একটি গাভী ও একটি বাচ্চি গরু চুরি করে নিয়ে যায় বলে বাড়ির মালিক শফিকুল জানায়।

একই রাতে নজিপুর-ধামইরহাট সড়কের আমিনাবাদ মোড়ের সন্নিকটে ডাকাতরা গাছ কেটে রাস্তায় গাড়ি আটকিয়ে ডাকাতি করার চেষ্টা করে বলে জানা গেছে।

এ বিষয়ে পত্নীতলা থানা পুলিশের সাথে যোগাযোগ করা হলে ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply