শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
জয়পুরহাটে জামায়াতের মিছিল ককটেল বিস্ফোরণ” পুলিশের ফাঁকা গুলি”১২ জন আটক ডিবি’র ৩ সদস্য আহত

জয়পুরহাটে জামায়াতের মিছিল ককটেল বিস্ফোরণ” পুলিশের ফাঁকা গুলি”১২ জন আটক ডিবি’র ৩ সদস্য আহত

জয়পুরহাটে জামায়াতের মিছিল ককটেল বিস্ফোরণ" পুলিশের ফাঁকা গুলি"১২ জন আটক ডিবি'র ৩ সদস্য আহত
জয়পুরহাটে জামায়াতের মিছিল ককটেল বিস্ফোরণ" পুলিশের ফাঁকা গুলি"১২ জন আটক ডিবি'র ৩ সদস্য আহত

নিরেন দাস জয়পুরহাট প্রতিনিধি:- জয়পুরহাটে নাশকতার উদ্দেশ্যে জামায়াত-শিবিরের মিছিল থেকে পুলিশকে লক্ষে করে ককটেল বিস্ফোরণে ডিবি পুলিশের দায়িত্বপ্রাপ্ত ৩ জন সদস্য আহতের পর ও পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ৬ রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে মিছিল থেকে ৬ টি তাঁজা ককটেল উদ্ধারসহ জেলা জামায়াত শিবিরের ১২ জন নেতা কর্মীকে আটক করেছে জয়পুরহাট জেলা গোয়েন্দা শাখা (ডিবি পুলিশ)।

শনিবার (২৪ ডিসেম্বর) সকালে জয়পুুরহাট সদর উপজেলার বামনপুর সগুনা চারমাথা মোড়ে এ ঘটনা ঘটেছে।

আটককৃতরা হলেন,সদর উপজেলা জামায়াতের নায়েবে আমীর শাহ আলম দেওয়ান (৪৫), জামায়াত নেতা নাহিদুল ইসলাম (৩০), জামায়াত কর্মী শহিদুল ইসলাম , আমিনুল ইসলাম,শিপন,নুর নবী,জেলা ছাত্র শিবিরের সভাপতি আসাদুল ইসলাম আসাদ , সেক্রেটারি মামুনুর রশিদ, শিবির কর্মী মারুফ, মেহেদী হাসান,মেশকাত শরীফ ও সোহরাব আলী

জয়পুরহাট জেলা গোয়েন্দা শাখা ডিবিপুলিশের অফিসার ইনচার্জ(ওসি) শাহেদ আল মামুন বিষয়টি নিশ্চিত করে বলেন, শনিবার সকালে সদর উপজেলার বামনপুর সগুনা চারমাথা এলাকায় জামায়াত শিবিরের নেকা- কর্মীরা একটি ঝটিকা মিছিল বের হয়।এসময় গোয়েন্দা পুলিশের উপস্থিতি টের পেয়ে তারা ককটেল বিস্ফোরণ ঘটায় ও পুলিশকে লক্ষ করে ইট পাটকেল নিক্ষেপ করা ছাড়াও ককটেল বিস্ফোরণ ঘটায়। এসময় পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে গিয়ে ডিবি পুলিশের ৩ সদস্য আহত হয়েছেন,আহতরা হলেন,ডিবি পুলিশের এসআই জাহাঙ্গীর আলম,এসআই আমিরুল ইসলাম ও এ এসআই মহবুব সিদ্দিকী।বর্তমানে তারা জেলা আধুনিক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

ওসি আরো বলেন,এমন পরিস্থিতি মোকাবেলা করতে গিয়ে ডিবি পুলিশ ৬ রাউন্ড ফাঁকা গুলি নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পরে ঘটনাস্থল থেকে জেলা জামায়াতের ১২ জন নেতা কর্মীকে আটক করা ছাড়াও ৬ টি তাঁজা ককটেল জব্দ করা হয়েছে।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply