শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
দেশের ইতিহাসে সর্বোচ্চ দাম সোনার

দেশের ইতিহাসে সর্বোচ্চ দাম সোনার

দেশের ইতিহাসে সর্বোচ্চ দাম সোনার
দেশের ইতিহাসে সর্বোচ্চ দাম সোনার

অনলাইন ডেস্ক: আবারও বাড়ল সোনার দাম। এবার ভরিতে ১ হাজার ১৬৬ টাকা বাড়িয়ে সবচেয়ে ভালো মানের ২২ ক্যারেট সোনার দাম ৮৮ হাজার ৪১৩ টাকা নির্ধারণ করেছে বাংলাদেশ জুয়েলার্স সমিতি (বাজুস), যা দেশের ইতিহাসে সর্বোচ্চ।

বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) সন্ধ্যায় এক বিজ্ঞপ্তিতে বাজুস জানিয়েছে, নতুন দাম শুক্রবার (৩০ ডিসেম্বর) থেকে সারা দেশে কার্যকর হবে।

নতুন দাম অনুসারে, ২২ ক্যারেটের এক ভরি সোনার দাম ৮৮ হাজার ৪১৩ টাকা, ২১ ক্যারেটের দাম ৮৪ হাজার ৩৮৯ টাকা, ১৮ ক্যারেটের সোনার দাম ৭২ হাজার ৩১৬ টাকা এবং সনাতন পদ্ধতির এক ভরির সোনার দাম পড়বে ৬০ হাজার ৩০২ টাকা।

এর আগে, গত ৩ ডিসেম্বর সোনার দাম দেশের ইতিহাসে সর্বোচ্চ নির্ধারণ করে বাজুস। সে সময় সব থেকে ভালো মানের সোনার দাম ভরিতে ৩ হাজার ৩৩ টাকা বাড়িয়ে ৮৭ হাজার ২৪৭ টাকা নির্ধারণ করা হয়। ২১ ক্যারেটের প্রতি ভরি সোনার দাম ২ হাজার ৯১৬ টাকা বাড়িয়ে ৮৩ হাজার ২৮১ টাকা, ১৮ ক্যারেটের প্রতি ভরি সোনার দাম ২ হাজার ৪৫০ টাকা বাড়িয়ে ৭১ হাজার ৩৮৪ টাকা এবং সনাতন পদ্ধতির সোনার দাম ভরিতে ২ হাজার ৭৯৯ টাকা বাড়িয়ে ৫৯ হাজার ৪৮৬ টাকা করা হয়।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply