শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
র‌্যাবের হাতে অপহরণকারী ও ভুয়া ডাক্তার আটক

র‌্যাবের হাতে অপহরণকারী ও ভুয়া ডাক্তার আটক

র‌্যাবের হাতে অপহরণকারী ও ভুয়া ডাক্তার আটক
র‌্যাবের হাতে অপহরণকারী ও ভুয়া ডাক্তার আটক

নাটোর প্রতিনিধি: নাটোরের নলডাঙ্গা উপজেলা থেকে স্কুলছাত্রীকে অপহরণের অভিযোগে হৃদয় চকিদার (২২) নামে একজনকে আটক করেছে র‌্যাব। আরও দু’টি পৃথক অভিযানে সদর উপজেলার লক্ষীপুর খোলাবাড়িয়া এলাকার ভুয়া ডাক্তার আব্দুস ছাত্তার ফকির (৫০) সহ ইজিবাইক চোরচক্রের মূলহোতা আশরাফ আলী (৩২), আল-আমিন (২২) ও রুহুল আমিন (৩০) কে আটক করেছে।

বুধবার (৪ জানুয়ারি) দুপুর থেকে বৃহস্পতিবার (৫ জানুয়ারি) ভোর ৪টা পর্যন্ত পরিচালিত অভিযানে তাদেরকে আটক করা হয়েছে বলে জানিয়েছে র‌্যাব-৫।

র‌্যাব জানায়, বৃহস্পতিবার ভোর ৪টায় গোপন তথ্যের ভিত্তিতে রংপুর র‌্যাবের সহযোগিতায় লালমনিরহাট থেকে স্কুলছাত্রী অপহরণকারী হৃদয় চকিদারকে নাটোর জেলার নলডাঙ্গা উপজেলার মির্জাপুর দিয়ার এলাকা থেকে আটক করা হয়। সেই সঙ্গে উদ্ধার করা হয় অপহৃত স্কুলছাত্রীকে।

এছাড়াও বড়াইগ্রাম উপজেলার পাড়বোর্নী এলাকার উত্তম রোজারিওর অভিযোগের ভিত্তিতে বুধবার দুপুর দেড়টায় সদর উপজেলার চর তেবাড়িয়া এলাকায় অভিযান পরিচালনা করে র‌্যাব। অভিযানে ভুয়া ডাক্তার আব্দুস সামাদ ফকিরের ছেলে আব্দুস ছাত্তার ফকিরকে প্রেসক্রিপশন প্যাড, ইনজেকশন, সিরিঞ্জসহ গ্রেফতার করা হয়।

একই দিন সন্ধ্যা ৭টার দিকে আরেক অভিযানে সংঘবদ্ধ চোরচক্রের মূলহোতা আশরাফ আলী, আল আমিন ও নাটোর সদরের অর্জুনপুর এলাকার রুহুল আমিনকে ইজিবাইকসহ আটক করা হয়।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply