শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
ছিনতাইয়ের প্রস্তুতিকালে কিশোর গ্যাংয়ের তিন সদস্যকে আটক

ছিনতাইয়ের প্রস্তুতিকালে কিশোর গ্যাংয়ের তিন সদস্যকে আটক

ছিনতাইয়ের প্রস্তুতিকালে কিশোর গ্যাংয়ের তিন সদস্যকে আটক
ছিনতাইয়ের প্রস্তুতিকালে কিশোর গ্যাংয়ের তিন সদস্যকে আটক

অনলাইন ডেস্ক: জয়পুরহাট সদরে পৃথিবী কমপ্লেক্স ভবনের তৃতীয় তলায় ছিনতাইয়ের প্রস্তুতিকালে কিশোর গ্যাংয়ের তিন সদস্যকে আটক করেছে র‌্যাব-৫।

আটকরা হলেন—জয়পুরহাট শহরের প্রফেসরপাড়া এলাকার সাঈদ নাঈম (২৪), গুলশান মোড় এলাকার কারিমুল ইসলাম (২৩) ও শান্তিনগর এলাকার নাহিদ হাসান (২৩)।

শুক্রবার (২৭ জানুয়ারি) রাত পৌনে ৯টার দিকে এ ঘটনা ঘটে।

এ সময় তাদের কাছ থেকে একটি প্লাস্টিকের পিস্তল, ধারালো টিপ চাকু, গাঁজার পুরিয়াসহ মাদক সেবন করার অন্যান্য সরঞ্জামাদি উদ্ধার করা হয়েছে।

শনিবার (২৮ জানুয়ারি) র‌্যাব-৫ কার্যালয় থেকে জানানো হয়েছে, আটকরা কিশোর সন্ত্রাসী হিসেবে পরিচিত। তাদের পাঁচ-সাতজনের একটি দল আছে। শুক্রবার সন্ধ্যার পরে পৃথিবী কমপ্লেক্সের তৃতীয় তলায় একত্রিত হয়ে ছিনতাইয়ের প্রস্তুতি নিচ্ছিলো। এ সময় জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা তিনজনকে আটক করে। আরও কয়েকজন পালিয়ে যায়।

জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের অধিনায়ক মেজর মো. মোস্তফা জামান জানান, তাদের বিরুদ্ধে জয়পুরহাট থানায় মামলা দায়ের করা হয়েছে।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply