শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
শূন্য ৬ সংসদীয় আসনে উপনির্বাচন বুধবার

শূন্য ৬ সংসদীয় আসনে উপনির্বাচন বুধবার

শূন্য ৬ সংসদীয় আসনে উপনির্বাচন বুধবার
ফাইল ফটো

অনলাইন ডেস্ক: বিএনপির নির্বাচিত সংসদ সদস্যদের পদত্যাগের কারণে শূন্য হওয়া ৬টি সংসদীয় আসনের উপনির্বাচন আগামীকাল। এই ৬টি আসনের উপনির্বাচনে সংসদ সদস্য পদে লড়বেন ৪০ জন। এরমধ্যে ১৭ জন স্বতন্ত্র প্রার্থী, বাকি ২৩ জন ১০টি রাজনৈতিক দলের। এসব আসনে মোট ভোটার ২২ লাখ ৫০ হাজারের বেশি।

বুধাবার সকাল সাড়ে ৮টা থেকে শুরু হয়ে বিকেল সাড়ে ৪টায় ভোটগ্রহণ শেষ হবে। সব কেন্দ্রে ভোটগ্রহণ হবে ইলেকট্রনিক ভোটিং মেশিন-ইভিএমে।

ঠাকুরগাঁও-৩ আসনে প্রতিদ্বন্দ্বী প্রার্থী ৬জন। এই আসনে ভোটকেন্দ্র ১২৮টি আর ভোটার ৩ লাখ ২৪ হাজার ৭শ’ ৪১ জন।

বগুড়া-৪ আসনে প্রতিদ্বন্দ্বিতা করবেন ৯ জন। ভোট কেন্দ্র ১১২টি। মোট ভোটার ৩ লাখ ২৮ হাজার ৪শ ৬৯ জন। বগুড়া-৬ সংসদীয় আসনে প্রতিদ্বন্দ্বী প্রার্থী ১১ জন। মোট ভোটকেন্দ্র ১৪৩টি। আর ভোটার ৪ লাখ ১০ হাজার ৭৪৩ জন।

চাঁপাইনবাবগঞ্জ-২আসনের উপনির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থী ৬ জন। এই আসনে ভোটকেন্দ্র ১৮০টি। ভোটার ৪ লাখ ৫ হাজার ৪৫০ জন।

চাঁপাইনবাবগঞ্জ-৩ সংসদীয় আসনে প্রতিদ্বন্দ্বিতা করবেন ৩ জন। এখানে ভোটকেন্দ্র ১৭২টি, মোট ভোটার ৪ লাখ ১১ হাজার ৪৯৫ জন।

ব্রাক্ষণবাড়িয়া-২ আসনে প্রতিদ্বন্দ্বী প্রার্থী ৫ জন। ভোটকেন্দ্র ১৩২টি, মোট ভোটার ৩ লাখ ৭৩ হাজার ৩১৯ জন।

সুষ্ঠু ভোট অনুষ্ঠানে সব প্রস্তুতি সম্পন্ন হয়েছে বলে জানিয়েছে নির্বাচন কমিশন। নির্বাচনী এলাকায় অপ্রীতিকর যেকোন ঘটনা এড়াতে সতর্ক অবস্থায় আছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা।

ভোটের দিন নির্বাচনী এলাকায় ট্রাক, পিকআপ ও ইঞ্জিন চালিত নৌযান চলাচল বন্ধ থাকবে। এছাড়া মোটর সাইকেল চলাচল বন্ধ থাকবে দোসরা ফেব্রুয়ারি মধ্যরাত পর্যন্ত।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply