শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
চাঁপাইনবাবগঞ্জে নৌকা-আপেল সমর্থকদের ধাওয়া-পাল্টাধাওয়া

চাঁপাইনবাবগঞ্জে নৌকা-আপেল সমর্থকদের ধাওয়া-পাল্টাধাওয়া

চাঁপাইনবাবগঞ্জে নৌকা-আপেল সমর্থকদের ধাওয়া-পাল্টাধাওয়া
চাঁপাইনবাবগঞ্জে নৌকা-আপেল সমর্থকদের ধাওয়া-পাল্টাধাওয়া

অনলাইন ডেস্ক: চাঁপাইনবাবগঞ্জ-৩ আসনের উপ-নির্বাচন ঘিরে ইটপাটকেল নিক্ষেপ ও ধাওয়া-পাল্টাধাওয়ার ঘটনা ঘটেছে।

বুধবার (১ ফেব্রুয়ারি) দুপুর সোয়া ২টার দিকে চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার শান্তি মোড়ে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, নৌকা ও আপেল প্রতীকের সমর্থকের মধ্যে ধাওয়া-পাল্টাধাওয়ার ঘটনা ঘটে। এসময় দুটি মোটরসাইকেল ভাঙচুর করা হয়। এতে একজন আহত হয়েছেন। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

শাহীন নামের স্থানীয় এক বাসিন্দা বলেন, নৌকার প্রার্থী আব্দুল ওদুদ ও আপেল প্রতীকের প্রার্থী সামিউল হক লিটনের কর্মী-সমর্থকরা এ সংঘর্ষে জড়ান। আব্দুল ওদুদের কর্মীরা বাতেন খাঁ মোড় ও লিটনের কর্মী-সমর্থকরা শান্তি মোড়ে অবস্থান নিয়ে ইটপাটকেল নিক্ষেপ করেন। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এ বিষয়ে সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) মাহফুজ চৌধুরী বলেন, আমি ঘটনাস্থলের বাইরে। তবে শুনেছি উভয় পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টাধাওয়া হয়েছে। বিস্তারিত পরে জানাচ্ছি।

চাঁপাইনবাবগঞ্জ-৩ (সদর) থেকে বিএনপির সংসদ সদস্য হারুনুর রশীদ পদত্যাগ করায় আসনটি শূন্য ঘোষণা করা হয়। পরে উপ-নির্বাচনের তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন। বুধবার সকাল সাড়ে ৮টা থেকে ইভিএমে ভোটগ্রহণ শুরু হয়। চলবে বিকেল সাড়ে ৪টা পর্যন্ত।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply