শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
নগ্ন ভিডিও দেখিয়ে কিশোরীকে হোটেলে ডেকে ধর্ষণ

নগ্ন ভিডিও দেখিয়ে কিশোরীকে হোটেলে ডেকে ধর্ষণ

নগ্ন ভিডিও দেখিয়ে কিশোরীকে হোটেলে ডেকে ধর্ষণ
নগ্ন ভিডিও দেখিয়ে কিশোরীকে হোটেলে ডেকে ধর্ষণ

সুমাইয়া তাবাস্সুম: ইন্সটাগ্রামে পরিচয়। সেখান থেকেই ধীরে ধীরে ঘনিষ্ঠতা। এরপর শহরের একটি হোটেলে নিয়ে ওই কিশোরী ছাত্রীকে (১৬) ধর্ষণ করলো সেই ‘ইন্সটা বন্ধু’। উত্তরপ্রদেশে এ ঘটনা ঘটে।

জানা গেছে, সম্প্রতি তরুণীর মায়ের ফোনে সেই তরুণ ধর্ষণের ভিডিওটি পাঠায় এবং সোশ্যাল মিডিয়াতেও পোস্ট করে।

এরপরই থানায় গিয়ে সেই তরুণের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন তরুণীর মা।

পুলিশের কাছে তরুণী জানায়, গতবছর ইন্সটাগ্রামে ওই তরুণের সঙ্গে বন্ধুত্ব হয় তার। এমনকী বেশ কয়েকবার সে নগ্ন হয়ে ভিডিওকলেও কথা বলেন। হঠাৎ একদিন গুরুগ্রামের এক হোটেলে তাকে নিয়ে গিয়ে ধর্ষণ করে।

তরুণীর মা পুলিশকে জানান, “ওই তরুণ গত সপ্তাহেও দু’বার আমার মেয়েকে হোটেলে ডাকে। ওই নগ্ন ভিডিও এবং ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করার হুমকিও দেয়। কিন্তু মেয়ে তাতে রাজি হয়নি। এরপরই মঙ্গলবার সে ভিডিও আর ছবিগুলি পোস্ট করে দেয়। আমাকেও ইনবক্সে সেগুলো পাঠায়।

তরুণীর মায়ের অভিযোগের ভিত্তিতে পুলিশ রাজ দ্বিবেদী নামের সেই তরুণের বিরুদ্ধে পকসো-সহ একাধিক ধারায় মামলা রুজু করেছে। এরপরে পুলিশ জানায়, ওই ধর্ষককে গ্রেফতারে অভিযান চলছে।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply