শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
৮টি দামি সেক্স টয় চুরি

৮টি দামি সেক্স টয় চুরি

৮টি দামি সেক্স টয় চুরি
৮টি দামি সেক্স টয় চুরি

আন্তর্জাতিক ডেস্ক: স্পেনের একটি সেক্স টয় প্রতিষ্ঠান থেকে আটটি দামি সেক্স টয় চুরি হয়েছে। এর মধ্যে ছয়টি স্বর্ণের প্রলেপ (গোল্ড প্লেটেড) দিয়ে তৈরি। গত শুক্রবার প্রতিষ্ঠানটির একজন বিক্রয় নির্বাহী এ তথ্য নিশ্চিত করেন।

ড্রিমলাভ নামে ওই প্রতিষ্ঠান থেকে চুরি যাওয়া সেক্স টয়গুলোর একেকটির মূল্য ১৫ থেকে ১৬ হাজার ইউরো (বাংলাদেশি মুদ্রায় ১৭ থেকে ১৮ লাখ টাকা)। কার্যক্ষমতার ভিত্তিতে সেক্স টয়গুলোর দাম নির্ধারণ করা হয়ে থাকে।

ড্রিমলাভের বিক্রয় নির্বাহী ইদিয়ারেদ আপোন্তে বলেন, গত বুধবার রাতে চোরেরা প্রতিষ্ঠানের সদর দপ্তরের একটি গুদামে ঢুকে সেক্স টয়গুলো চুরি করে নিয়ে যায়। দক্ষিণাঞ্চলীয় শহর সেভিল থেকে ১০ কিলোমিটার (৬ মাইল) পূর্বে এই গুদামের অবস্থান।

আপোন্তে আরও বলেন, চোরেরা কমপক্ষে আটটি সেক্স টয় চুরি করতে পেরেছে। সেই সঙ্গে আরও ২৫ হাজার ইউরো (বাংলাদেশি মুদ্রায় ২৯ লাখ টাকা) নগদ অর্থও চুরি হয়েছে। চুরি যাওয়া সেক্স টয়গুলো বিলাসদ্রব্য এবং তা বাজারে সহজে পাওয়া যায় না। তার ধারণা, এগুলো বিক্রি করাটা চোরদের জন্য সহজ কাজ হবে না।

চুরি যাওয়া সেক্স টয়গুলোর মধ্যে দুটি ইস্পাতের তৈরি আর বাকিগুলো স্বর্ণের প্রলেপে তৈরি। ইস্পাতের সেক্স টয়গুলো সাড়ে তিন থেকে সাত হাজার ইউরো (চার থেকে আট লাখ টাকা) মূল্যে বিক্রি হয়ে থাকে। খবর এএফপির।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply