শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
মাদকসহ নানা অনিয়ম দূর্ণীতিতে ভরা রাজশাহী কেন্দ্রীয় কারগার!

মাদকসহ নানা অনিয়ম দূর্ণীতিতে ভরা রাজশাহী কেন্দ্রীয় কারগার!

মাদকসহ নানা অনিয়ম দূর্ণীতিতে ভরা রাজশাহী কেন্দ্রীয় কারগার!
মাদকসহ নানা অনিয়ম দূর্ণীতিতে ভরা রাজশাহী কেন্দ্রীয় কারগার!

মিজানুর রহমান টনি: রাজশাহী কেন্দ্রীয় কারাগারে দুর্নীতি নিত্যদিনের ঘটনা হয়ে দাঁড়িয়েছে। গুরুত্বপূর্ণ দায়িত্বে থাকা কয়েদি থেকে শুরু করে কিছু কারারক্ষী। এমনকি কিছু অসাধু কর্মকর্তারাও এই দুর্নীতি ও অনিয়মের সাথে জড়িত রয়েছেন।

করাগার সূত্রে জানা গেছে, কারা অভ্যান্তরে মাদক বাণিজ্য, বেড বাণিজ্য, অর্থে বিনিময়ে আসামীদের মাঝে খাবার বিক্রি, সাধারণ হাজতিতের সামান্য দোষ পেলেই খারাপ আচরণ ও হাতকড়া পরিয়ে নির্মম নির্যাতণ নিত্যদিনের ঘটনা। কারা অভ্যান্তরে অন্যতম ব্যবসায়ী হলো সিও ম্যাট দুলাল, আলমগীর, রেজাউল, সাবেক মেডিকেল রাইটার শামীম, রবিউল, ও গোদাগাড়ী শীর্ষ হেরোইন কারবারি ফাইজুল ওরফে ফয়সাল। এছাড়াও ওষুধ বাণিজ্য থেকে শুরু করে ইয়াবা, হেরোইন, গাঁজাসহ নগদ টাকায় সিগারেট বিক্রি বেড বাণিজ্য সহ নানা অপকর্মের সাথে জড়িত কিছু সাজাপ্রাপ্ত  কয়েদিরা।

নাম প্রকাশে অনিচ্ছুক জামিনে মুক্তি পাওয়া দু’জন হাজতী জানায়, রাজশাহী কেন্দ্রীয় কারাগারে টাকা দিলে নারী ছাড়া সবই পাওয়া সম্ভব। তারা আরও জানায়, কুখ্যাত মাদক কারবারি ফাইজুল অরফে ফয়সাল যতদিন কারাগার অবস্থান করবে ততদিন রাজশাহী কেন্দ্রী কারাগার থেকে মাদকের ভয়াবহতা কমবে না। এই ফয়সালের সাথে জড়িত রয়েছে কিছু অসাধু কারা কর্মকর্তা ও সিপাই। তারাই মূলত ফয়সালকে মাদক সরবরাহ করে থাকে। তাদের কাছ থেকে মাদক ক্রয় করে ফয়সাল। পরে তার আস্থাভাজন কিছু বন্দীদের দিয়ে কারা অভ্যান্তরে মাদক বিক্রি করে থাকে। কড়া নিরাপত্তার মধ্যেও মাদক কারা অভ্যন্তরে মিলছে মাদক। কারা সংশ্লিষ্ট লোকজনের সহযোগীতা ছাড়া কিভাবে সম্ভব ? এমনি প্রশ্ন সকল শ্রেণী পেশার মানুষের।

এ ব্যপারে জানতে চাইলে সদ্য যোগদানকৃত জেলার মোঃ নিজাম উদ্দিন জানান, মাদক প্রবেশের বিষয়ে তদন্ত চলছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply