শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
ফোন ছিনতাই করে পালাচ্ছিল ছিনতাইকারী, ধাওয়া করে আটক

ফোন ছিনতাই করে পালাচ্ছিল ছিনতাইকারী, ধাওয়া করে আটক

ফোন ছিনতাই করে পালাচ্ছিল ছিনতাইকারী, ধাওয়া করে আটক
ফোন ছিনতাই করে পালাচ্ছিল ছিনতাইকারী, ধাওয়া করে আটক

মিজানুর রহমান টনি: রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) ক্যাম্পাস থেকে এক নারীর মোবাইল ফোন ছিনতাই করে পালানোর সময় ছিনতাইকারী আটক হয়েছে। সোমবার (৬ ফেব্রুয়ারি) সকাল ১০টার দিকে বিশ্ববিদ্যালয়ের মমতাজ উদ্দিন একাডেমিক ভবনের সামনে এই ঘটনা ঘটে।

আটক ছিনতাইকারী মো. অন্তর (২৫) নগরীর শাহমখদুম থানা এলাকার বাগানপাড়ার আব্দুর রহমানের ছেলে। মোবাইল ছিনতাইয়ের শিকার ওই নারী মতিহার শাখা সোনালী ব্যাংকে চাকরি করেন জানা গেছে।

অর্থনীতি বিভাগের সহযোগিতায় অধ্যাপক নূর-এ-সাবিহার গাড়িচালক ছিনতাইকারীকে ধাওয়া করেন। এ সময় ওই শিক্ষক গাড়িতেই ছিলেন। বিশ্ববিদ্যালয় থেকে ধাওয়া করে ক্যাম্পাস সংলগ্ন ধরমপুর থেকে তাকে আটক করা হয়। পরে তাকে প্রক্টর দপ্তরের মাধ্যমে থানায় পাঠানো হয়।

এ বিষয়ে শিক্ষক নূর-এ-সাবিহা বলেন, সকালে বিভাগের দিকে যাচ্ছিলাম। এ সময় একজন নারীর মোবাইল ছিনতাইয়ের কথা শুনি। ছিনতাইকারী আমাদের সামনে দিয়েই পালানোর চেষ্টা করে। পরামর্শ করে আমরা ছিনতাইকারীর পিছু নেই। ছিনতাইকারী কাজলা গেট হয়ে অক্ট্রয় মোড়ের দিকে ছুটেন। তাকে অটো থেকে নামতে বলেন আমার গাড়ির চালক। কিন্তু সে না নেমে পালাতে চেষ্টা করে। এ সময় আমার গাড়ির চালক জানালা খুলে চিৎকার দিলে স্থানীয় ও পথচারীরা তাকে আটক করে। মোবাইল ফোনটি উদ্ধার করা গেছে। তাঁকে প্রক্টর দপ্তরে হস্তান্তর করা হয়। এটি আমার গাড়িচালকের কারণেই সম্ভব হয়েছে।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক আসাবুল হক বলেন, ভুক্তভোগীকে ফোনটি দেওয়া হয়েছে। থানায় ওই ছিনতাইকারীকে সোপর্দ করা হয়েছে।

নগরের মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান বলেন, ছিনতাইয়ের ঘটনায় একজনকে সোপর্দ করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হচ্ছে।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply