শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
চোরের পছন্দ রাজশাহীর অভিজাত পদ্মা আবাসিক এলাকা

চোরের পছন্দ রাজশাহীর অভিজাত পদ্মা আবাসিক এলাকা

চোরের পছন্দ রাজশাহীর অভিজাত পদ্মা আবাসিক এলাকা
চোরের পছন্দ রাজশাহীর অভিজাত পদ্মা আবাসিক এলাকা

মাসুদ রানা রাব্বানী : রাজশাহী মহানগরীতে চোর চক্রের অন্যতম সদস্য রাব্বি ইসলামকে (২৫) গ্রেপ্তার করেছে চন্দ্রিমা থানা পুলিশ।

সোমবার (৬ ফেব্রুয়ারী) বেলা ১১টার দিকে মহানগরীর চন্দ্রীমা থানার শিরোইল কলোনির সাড়ে ৩ নং গলি থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

রাব্বি নগরীর শালবান এলাকার মামুনের ছেলে। বর্তমানে শিরোইল কলোনি সাড়ে ৩ নং রোড়ের গোলাম রসুলের ভাড়াটিয়া।

গ্রেপ্তারের সময় তার বাসা থেকে একটি অ্যান্ড্রয়েড ফোন ও একটি পাওয়ার ব্যাংক উদ্ধার করে পুলিশ।

গ্রেপ্তার রাব্বি জানায়, তার গ্রুপের একাধিক চোর সদস্য রয়েছে। তাদের মধ্যে সাইদ, শাব্বির ও সাগরকে নিয়েই বেশিরভাগ চুরি করে সে।

পদ্মা আবাসিক এলাকা রয়েছে তাদের পছন্দের তালিকায়। কারণ এলাকাটি অভিজাত এবং নিরিবিলি। প্রতিবেশী হওয়ার কারণে ঝুঁকি ও কম। এর পূর্বে আবাসিক এলাকায় ঘটে যাওয়া ছোট বড় চুরির ঘটনা তাদের চক্রের কাজ বলে জানায়, চোর রাব্বি ।

এছাড়া কলোনির আশেপাশের পোল থেকে বিদ্যুতের তার চুরি করাসহ বাসাবাড়ি থেকে সুযোগ বুঝে আসবার পত্র, স্বর্ণালঙ্কার ও নগদ টাকা চুরি করে নিয়ে যায় তারা। সাইদ, শাব্বির ও সাগরের বাড়ি হাজরাপুকুর ডাবতলা এলাকায়।

গতকাল রোববার দিনগত রাত ১টার দিকে ভদ্রার মোড় এলাকার সাবেক কাউন্সিলর নুরুজ্জামান টিটুর বড় ভাই বাবলুর বাসা থেকে  দুটি মোবাইল ও নগদ টাকা চুরি করে নিয়ে যায় রাব্বিসহ চক্রের চারজন সদস্য। একই রাতে পদ্মা আবাসিক এলাকার ৫ নং রোডের একটি বাসা থেকে একটি বাটন ও দুটি অ্যান্ড্রয়েড ফোন চুরি করে নিয়ে যায় তারা।

সাবেক কাউন্সিল নুরুজ্জামান টিটুর ভাতিজা রকি জানান, রোববার রাতে আমাদের বাসা থেকে ফোন চুরির সময় রাব্বিকে ধরার চেষ্টা করি। এসময় আমাকে ছুরি চার্জ করে রাব্বি। পরে মোবাইলসহ তাকে ছেড়ে দিতে বাধ্য হই।

 এরপর সোমবার সকালে আমার ফোন থেকে আমার বড় ভাই সুইটের ফোনে ফোন দেয়া হলে গালি দিয়ে বলে তোর দুইটা ফোন নিয়ে যা।

 পরে সকাল ১০টার দিকে স্টেশনের ফুটওভার ব্রিজ থেকে মোবাইল দুটি নিয়ে আসি।

এব্যাপারে চন্দ্রিমা থানার অফিসার ইনচার্জ ওসি মাসুদ পারভেজ জানান, রাব্বি চোরকে  মোবাইলসহ গ্রেপ্তার করা হয়েছে।

 তার দেয়া তথ্যের ভিত্তিতে গরীর বিভিন্ন স্থানে অভিযান চালিতে বাকি সদস্যদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে বলেও জানান ওসি।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply